২৯ মার্চ ২০২৪

প্রকাশিত: ১২:২২, ৭ এপ্রিল ২০২১

কাউন্সিলর ইকবাল গ্রেফতার

কাউন্সিলর ইকবাল গ্রেফতার

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২ নং ওয়ার্ড কাউন্সিলর বিএনপি নেতা ইকবাল হোসেনকে গ্রেফতার করেছে র‍্যাব। মঙ্গলবার (৬ এপ্রিল) দিবাগত রাত ১টার দিকে সিদ্ধিরগঞ্জের মিজমিজিস্থ নিজবাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। হেফাজতে ইসলামের ডাকা হরতালে নাশকতার ঘটনায় দায়ের করা মামলায় তাকে গ্রেফতার করে র‍্যাব-১১ সদস্যরা।

ইকবাল হোসেনকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দিন চৌধুরী।

তিনি জানান, গ্রেফতারকৃত বিএনপি নেতা কাউন্সিলর ইকবাল হোসেন নাশকতা, পুলিশের ওপর হামলা, সরকারি কাজে বাধা ও সন্ত্রাস দমন আইনে দায়ের করা মামলার এজাহারভুক্ত আসামি।

উল্লেখ্য, হেফাজতে ইসলামের ডাকা হরতালে দিনভর সহিংসতার ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় পুলিশ ও র‍্যাব বাদী হয়ে ছয়টি মামলা করে। মামলায় ১৩৩ জনের নাম উল্লেখসহ আরও ৩৭০০ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে। মামলায় বিএনপির সাবেক সাংসদ মুহাম্মদ গিয়াসউদ্দিন, তাঁর ছেলে নাসিক কাউন্সিলর গোলাম মুহাম্মদ সাদরিল, জেলা বিএনপির সদস্যসচিব অধ্যাপক মামুন মাহমুদ, যুগ্ম আহবায়ক মনিরুল ইসলাম রবি, আবদুল হাই রাজু, বিলুপ্ত মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মমতাজ উদ্দিন মন্তু, মহানগর ছাত্রদল সাধারণ সম্পাদক মমিনুর রহমান বাবু, বিএনপি সমর্থক ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ইকবাল হোসেন, জামাত নেতা বশিরুল্লাহসহ বিএনপি-জামাতের নেতা-কর্মী-সমর্থককে আসামি করা হয়।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়