২৮ মার্চ ২০২৪

প্রকাশিত: ২০:৪৫, ২ জানুয়ারি ২০২২

আপডেট: ২০:৪৫, ২ জানুয়ারি ২০২২

হলি উইলস স্কুলে নতুন বই বিতরণ

হলি উইলস স্কুলে নতুন বই বিতরণ

প্রেস নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জের গোদনাইলে হলি উইলস স্কুলে নতুন বই বিতরণ করা হয়েছে। রবিবার (২ জানুয়ারি) এই বই বিতরণ করা হয়।

অনুষ্ঠানে অতিথি হিসেবে বই বিতরণ করেন সদর উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা তাসলিমা আক্তার, মনির হোসেন এবং বীর মুক্তিযোদ্ধা মজিবুর রহমান সাউদ, সমাজকর্মী আবদুস ছালাম ও যুক্তরাষ্ট্র প্রবাসী আফসারউদ্দিন জন। এসময় স্কুলের প্রধান শিক্ষক মাহমুদা শামীমসহ শিক্ষক ও অভিভাবকরা উপস্থিত ছিলেন।

এরপর হলিউইলস স্কুলের দ্বিতীয় শাখা হলি উইলস মডেল স্কুলেও নতুন বই বিতরণ করা হয়। সেখানে বই বিতরণ অনুষ্ঠানে অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা নূর হোসেন মোল্লা, আবদুস ছালাম, আফসারউদ্দিন জন প্রমুখ।

শিক্ষার্থীরা নতুন বই হাতে পেয়ে আনন্দ-উল্লাস প্রকাশ করে। তাদের সাথে অভিভাবকরাও আনন্দ প্রকাশে শরিক হন।

বই বিতরণ করে উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা সবাইকে ইংরেজী নববর্ষের শুভেচ্ছা জানিয়ে বলেন, নুতন বই পেয়ে শুধু আনন্দ করলেই চলবেনা, করোনার কারনে পড়াশোনার যে ক্ষতি হয়েছে তা পুষিয়ে নিতে পড়াশোনায় আরো বেশী মনযোগ দিতে হবে।

মুক্তিযোদ্ধা নূর হোসেন মোল্লা বলেন, আজকের ছাত্র-ছাত্রীরা আগামী দিনের ভবিষ্যত। তারা সত্যিকার শিক্ষা পেলে এদেশ উন্নতির দিকে আরো দ্রুত এগিয়ে যাবে। তিনি ছাত্র-ছাত্রীদের আরো বেশী করে শিক্ষার প্রতি মনযোগী হওয়ার আহবান জানান।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়