রবিবার ১৯ সেপ্টেম্বর, ২০২১

অপহরণের ৭ ঘন্টা পর শিশু উদ্ধার, গ্রেফতার ১

সোমবার, ১৩ সেপ্টেম্বর ২০২১, ২১:২২

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সোনারগাঁ থেকে ১৬ মাস বয়সী একটি শিশুকে অপহরণের ৭ ঘন্টা পর উদ্ধার করা হয়েছে। অপহরণে জড়িত অভিযোগে এক কিশোরীকে (১৫) গ্রেফতার করেছে পুলিশ। রবিবার (১২ সেপ্টেম্বর) দিবাগত রাত দেড়টার দিকে মহাখালী থেকে শিশুটিকে উদ্ধার করে সোনারগাঁ থানা পুলিশ।

অপহরণের শিকার শিশুটির নাম জাফনাথ সাঈদা। সে সোনারগাঁয়ের জহিরুল ইসলাম ও উম্মে সালমা দম্পতির সন্তান। জহিরুল নারায়ণগঞ্জ আদালতের আইনজীবী ও তার স্ত্রী নারায়ণগঞ্জের সরকারি তোলারাম কলেজের প্রভাষক।

মামলার এজাহার সূত্রে জানা যায়, জহিরুল ইসলাম ও তাঁর স্ত্রী দুই সন্তান নিয়ে মোগরাপাড়ায় একটি ভাড়া বাসায় থাকতেন। গতকাল বিকেলে জহিরুল ও তাঁর স্ত্রী ঘুমিয়ে থাকা অবস্থায় ওই বাড়ির গৃহকর্মী শিশুটিকে নিয়ে পালিয়ে যায়। এরপর অনেক খোঁজাখুঁজি করেও কোনো সন্ধান না পেয়ে ওই দিন বিকেলেই সোনারগাঁ থানায় গৃহকর্মীকে একমাত্র আসামি করে মামলা করেন জহিরুল ইসলাম।

এ বিষয়ে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকার তেজগাঁওয়ের সাততলা বস্তিতে অভিযান চালানো হয়। বস্তির কয়েকজন বাসিন্দার দেওয়া তথ্যের ভিত্তিতে মহাখালী উড়ালসেতুর নিচ থেকে অপহৃত শিশু জাফনাথ সাঈদাকে উদ্ধার করা হয় এবং অভিযুক্ত কিশোরীকে গ্রেফতার করা হয়। কিশোরীকে আদালতে প্রেরণ করা হয়েছে এবং উদ্ধার হওয়া শিশুটিকে তার বাবা মায়ের কাছে ফিরিয়ে দেয়া হয়েছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ