রবিবার ১৯ সেপ্টেম্বর, ২০২১

আকাশে শকুন উড়ছে, সামনে কঠিন পরীক্ষা: শামীম ওসমান

সোমবার, ১৩ সেপ্টেম্বর ২০২১, ২০:৪০

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান বলেছেন, আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। কারণ এখন আকাশে শকুন উড়ছে। এ শকুন কারা? এই শকুন হচ্ছে স্বাধীনতাবিরোধী শক্তি, এই শক্তি হচ্ছে ২১শে আগস্টে গ্রেনেড হামলাকারীরা। আজকে এরা দেশের ভবিষ্যতকে ধ্বংস করতে চায়। এই শকুনের থাবা থেকে আমাদেরকে বেড়িয়ে আসতে হবে। এবং তার জন্যে সবচেয়ে বড় শক্তি হচ্ছে আওয়ামী লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ সংগ্রাম।

সোমবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে সোনারগাঁয়ে উপজেলা পরিষদে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পাওয়া এড. শামসুল ইসলাম ভূইয়ার মনোয়ন পত্র জমা দেয়ার আগে তিনি একথা বলেন।

তিনি বলেন, এই নারায়ণগঞ্জের বায়তুল আমানে আওয়ামী লীগ প্রতিষ্ঠা হয়েছে। এই নারায়ণগঞ্জে আমার দাদা, বাবা, মোবারক ভাইদের মত নেতারা দুর্গ গড়ে তুলেছিলেন। আমরা তাদের পরবর্তী প্রজন্ম চেষ্টা করেছি তা ধরে রাখার জন্যে। এখন সবাই একটু স্বার্থের চেষ্টা করি। সামনে যে সময়টা আসছে সে সময়টা হবে আওয়ামী লীগের জন্যে কঠিন পরীক্ষা। সে পরীক্ষার জন্যে আমাদের প্রস্তুতি নিতে হবে। আমাদের ধৈর্য্য ধরতে হবে। সবাইকে একসাথে থাকতে হবে। কিন্তু পরিবারে মধ্যে যদি মন কষাকষি থাকে তাহলে সে পরিবারের কেউ খুশি থাকে না।

তিনি বলেন, আজকে থেকে সোনারগাঁয়ে আওয়ামী লীগ হবে একটা পরিবার। শামসু ভাই মনোনয়ন পাওয়াতে যারা যারা প্রার্থী হতে চেয়েছিলো আজকে তাদেরও মুখে হাসি। যখন একজন ত্যাগীকে মূল্যায়ন করা হয় তখন সবাই খুশি হয়। আজকে আমি শেখ হাসিনার একজন কর্মী হিসেবে সবার কাছে হাতজোড় করে অনুরোধ করতে চাই, আমরা সবাই এক থাকবো। আপনারা দয়া করে সবাই ঐক্যবদ্ধ থাকবেন। কারণ আমরা জানি সামনে কি হতে যাচ্ছে। জননেত্রী শেখ হাসিনার যে দিকনিদের্শনা তা আমরা সবাই মেনে চলবো।

সোনারগাঁ উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পাওয়া এড. শামসুল ইসলাম ভূইয়া ছাড়াও এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক অ্যাড. আবু হাসনাত মো. শহীদ বাদল, নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সাংসদ আব্দুল্লাহ আল কায়সার হাসনাত, যুগ্ম সম্পাদক ডা. আবু জাফর চৌধুরী বিরু, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ইঞ্জিয়ার মাসুদুর রহমান মাসুম, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, সোনারগাঁ থানা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু প্রমুখ।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ