শনিবার ২৮ নভেম্বর, ২০২০

আকিজ ফ্লাওয়ার মিলে দুই শ্রমিকের মৃত্যু, থানায় মামলা

শুক্রবার, ২০ নভেম্বর ২০২০, ২০:৫৮

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের বন্দরে আকিজ ফ্লাওয়ার মিলের সাইলো পরিষ্কারের সময় বেল্ট ছিড়ে নিচে পড়ে গিয়ে দুই শ্রমিক নিহত হওয়ার ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। বৃহস্পতিবার (১৯ নভেম্বর) রাতে বন্দর ফাঁড়ির উপপরিদর্শক গোপাল চন্দ্র ঘোষ বাদী হয়ে দায়িত্ব অবহেলা ও গাফলতির অভিযোগে আকিজ ফ্লাওয়ার মিলের প্রডাকশন ম্যানেজার ও সুপারভাইজারকে আসামি করে মামলাটি দায়ের করেন। মামলা নং- ৩২(১১)২০ ধারা-৩০৪(ক) পেনাল কোড-১৮৬০।

মামলার এজাহার ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ১৯ নভেম্বর বেলা ১টায় বন্দর থানার একরামপুর ইস্পাহানী এলাকার আকিজ ফ্লাওয়ার মিলের সাত তলা বিশিষ্ট উচু ময়দা রাখার সাইলো পরিষ্কার করার সময় হঠাৎ কোমড়ে বাঁধা সেফটি বেল্ট ছিড়ে নিচে পড়ে মারা যায় দুই শ্রমিক। তারা হলেন: বন্দর চিতাশাল এলাকার কুদ্দুস মিয়ার ছেলে রাজু (২৪) ও ফতুল্লা থানার সস্তাপুর এলাকার অমল দাসের ছেলে অন্তর দাস ২৩)।

এ ব্যাপারে বন্দর থানার ভারপ্রাপ্ত (ওসি) ফখরুদ্দীন ভূইয়া জানান, আকিজ ফ্লাওয়ার মিলে দুই শ্রমিক নিহতের ঘটনায় পুলিশ বাদী হয়ে বন্দর থানায় মামলা দায়ের করেছে। মামলার আসামি প্রোডাকশন ম্যানেজার গালিবুর ও সুপার ভাইজার আবু জাফর আহাম্মেদ পলাতক রয়েছে। দ্রুতই তাদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ