মঙ্গলবার ০২ মার্চ, ২০২১

‘আন্দোলনের বিকল্প নেই’ কোকোর মৃত্যুবার্ষিকীর দোয়ায় বিএনপি

মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ২২:২০

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কনিষ্ঠ পুত্র আরাফাত রহমান কোকোর ষষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে জেলা বিএনপির উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৬ জানুয়ারি) বিকেলে মাসদাইর এলাকায় তৈমুর আলম খন্দকারের বাড়িতে এ আয়োজন করা হয়।

জেলা বিএনপির আহবায়ক তৈমুর আলম খন্দকারের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন সদস্য সচিব অধ্যাপক মামুন মাহামুদ। তৈমুর আলম খন্দকার বলেন, অনির্বাচিত, অগণতান্ত্রিক, স্বৈরাচারী সরকারের পতন ঘটাতে হলে রাজপথের আন্দোলনের কোন বিকল্প নেই। এই নারায়ণগঞ্জের মাটি থেকেই স্বৈরাচারী সরকার পতন আন্দোলনের সূচনা হবে।

অধ্যাপক মামুন মাহামুদ বলেন, যে পরিবারটির কল্যাণে দেশ স্বাধীন হয়েছিলো সেই পরিবারের সদস্যকে মরতে হয়েছে বিদেশের মাটিতে বিনা চিকিৎসায়। আরাফাত রহমান কোকো তার মৃত্যুর পূর্বে তার মা দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে শেষ বারের মতো একবার দেখতে চেয়েছিল কিন্তু এই অনির্বাচিত সরকারকে কারণে তার মাকে সে শেষ বারের মতো দেখতে পারেনি। এই স্বৈরাচারী সরকারের কারণে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আরেক পুত্র দেশ নায়ক তারেক জিয়া আজ দেশের বাইরে অবস্থান করছে। এই সরকারের পতনের মাধ্যমে তারেক জিয়াকে দেশে ফিরিয়ে আনতে হবে এবং গনতন্ত্র প্রতিষ্ঠা করতে হবে। এর জন্য আন্দোলনের বিকল্প নেই।

আয়োজনে আরও উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক মনিরুল ইসলাম রবি, নাছির উদ্দিন, আব্দুল হাই রাজু, লুৎফর রহমান আবদু, জাহিদ হাসান রোজেল, নজরুল ইসলাম পান্না, সদস্য আবু জাফর, আবুল কালাম আজাদ বিশ্বাস, মাসুকুল ইসলাম রাজীব প্রমুখ।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ