রবিবার ০৯ মে, ২০২১

আড়াইহাজারে শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ২০:৫৩

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: আড়াইহাজারে সাড়ে ছয় বছরের শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে, উপজেলার সাতগ্রাম ইউনিয়নের টেকপাড়া এলাকায়। এই ঘটনায় থানায় মামলা হলেও আসামিকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

ভুক্তভোগী পরিবারের বরাতে পুলিশ জানায়, গত ১১ এপ্রিল রবিবার বিকেল দেড়টার দিকে টেকপাড়া এলাকায় ভুক্তভোগী শিশুটি ঘরে একা ছিল। তার কৃষক পিতা ছিল ক্ষেতে আর মা পাশের বাড়িতে ধান সিদ্ধ করতে গিয়েছিলেন। এ সময় পার্শ্ববর্তী বাড়ির মৃত জহিরউদ্দিনের ছেলে পনির (৪২) তার বাড়িতে আসে। ফাঁকা বাড়িতে তার শিশু মেয়ে হাফসাকে উঠানে খেলারত অবস্থায় দেখে তাকে বিভিন্নভাবে খাবারের লোভ দেখাইয়া পনির হাফসাকে তার ঘরে নিয়ে যায়। সেখানে নিয়ে পনির শিশুটিকে ধর্ষণের চেষ্টা করে। শিশুটি চিৎকার দিলে পনির শিশুটিকে রেখে পালিয়ে যায়। পরে শিশুটির মা বাড়িতে আসলে শিশুটি তাকে ঘটনাটি জানায়। পরিবারের লোকজন আহত শিশুটিকে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও নরসিংদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখান থেকে ডাক্তার শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

এ ঘটনায় সোমবার দুপুরে শিশুটির পিতা শরীফ আড়াইহাজার থানায় পনিরের বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার অভিযোগে মামলা দায়ের করেন। আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, দ্রুত অপরাধীকে গ্রেফতার করা হবে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ