শনিবার ২৮ নভেম্বর, ২০২০

ইয়াবাসেবী মহানগর ছাত্রলীগ নেতা তোফা!

মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ২২:১৭

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সোহানুর রহমান শুভ্র`র মাদক সেবনের ছবির পর এবার মহানগর ছাত্রলীগের অর্থ বিষয়ক সম্পাদক মির্জা তোফা আহমেদ ওরফে স্বার্থক আহমেদ তোফার ইয়াবা সেবনরত অবস্থার ছবি প্রকাশিত হয়েছে। ওই ছবিতে এই ছাত্রলীগ নেতাকে ইয়াবা সেবনরত অবস্থায় দেখা যায়।

ছাত্রলীগ ও স্থানীয় সূত্রে জানা যায়, ফতুল্লার চাঁদমারী এলাকার বাসিন্দা মির্জা তোফা আহমেদ ওরফে স্বার্থক আহমেদ তোফা। ২০১৪ সালে সরকারি তোলারাম কলেজে একাদশ শ্রেণিতে বিজ্ঞান বিভাগে ভর্তি হয়। বর্তমানে তোলারাম কলেজের অনার্সে পড়ছে সে। ২০১৯ সালের জুলাইয়ে মহানগর ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে অর্থ সম্পাদকের পদ পায় তোফা। তার বিরুদ্ধে তোলারাম কলেজে বিভিন্ন শিক্ষার্থীকে মারধর, চাষাঢ়া রেল স্টেশনে প্রকাশ্যে মাদক সেবন ও বিক্রির অভিযোগ রয়েছে।

গত বছরের ২৯ সেপ্টেম্বর ও ২০১৮ সালের ২৪ এপ্রিল সরকারি তোলারাম কলেজে সাংবাদিক সৌরভ হোসেন সিয়ামকে পেটানোর ঘটনায় জড়িত ছিল মহানগর ছাত্রলীগের অর্থ সম্পাদক মির্জা তোফা আহমেদ ওরফে স্বার্থক আহমেদ তোফা।

এছাড়াও সাংবাদিক রফিকুল ইসলাম জীবনের ছেলেকে চাষাঢ়া রেল ষ্টেশন সংলগ্ন সড়ক থেকে প্রকাশ্যে অপহরনের চেষ্টা চালায় এই তোফা ও তার বাহিনী। এসময় সে দৌড়ে ডাক বাংলোর সামনে কর্তব্যরত ট্রাফিক পুলিশের কাছে আশ্রয় চায়। একপর্যায়ে  ট্রাফিক পুলিশের কাছে থেকেও তাকে ছিনিয়ে নেবার চেষ্টা চালায় তোফা ও তার বাহিনী।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ