রবিবার ১৯ সেপ্টেম্বর, ২০২১

ইশা ছাত্র আন্দোলনের উদ্যোগে শিক্ষা সামগ্রী বিতরণ

শনিবার, ১১ সেপ্টেম্বর ২০২১, ১৯:৩৮

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ মহানগরের উদ্যোগে শতাধিক শিক্ষার্থীর মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার (১১ সেপ্টেম্বর) বিকেলে নগরীর ১নং রেলগেট এলাকায় সংগঠনের কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সহসভাপতি শরিফুল ইসলাম রিয়াদ।

ইশা ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি এম শফিকুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এইচএম মিরাজুল ইসলাসের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন, ইশা ছাত্র আন্দোলনের নারায়ণগঞ্জ মহানগর শাখার সহ-সভাপতি মুহাম্মাদ মেহেদী হাসান, সাংগঠনিক সম্পাদক মুহাম্মাদ ওমর ফারুক, দাওয়াহ ও প্রশিক্ষণ সম্পাদক শেখ মুহাম্মাদ ইকবাল হুসাইন, তথ্য গবেষনা ও প্রচার সম্পাদক এইচএম শাহীন আদনান, প্রকাশনা ও দফতর সম্পাদক মুহাম্মাদ শরীফ হুসাইন প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, শিক্ষা ব্যতীত কোন ধরণের অগ্রগতি সম্ভব নয়। পৃথিবীর উন্নত রাষ্ট্রগুলো তাদের শিক্ষা ব্যবস্থায় এনেছে বৈপ্লবিক পরিবর্তন। যে জাতি জ্ঞান বিজ্ঞান চর্চায় নিজেদের যত বেশি নিয়োজিত করেছে তারাই পৃথিবীকে তত বেশি নেতৃত্ব দিতে পেরেছে। একুশ শতাব্দীর এই যুগে পৃথিবী হাতের মুঠোয় চলে এসেছে। শিক্ষা অর্জন সহজ থেকে সহজতর হচ্ছে। এমতাবস্থায় ইশা ছাত্র আন্দোলনকে আরো বেশি মেধার চর্চা করতে হবে। সমৃদ্ধ বাংলাদেশ গড়তে জ্ঞান বিজ্ঞানের প্রতিটি শাখায় উৎকর্ষ সাধন করতে হবে। সাম্য ও ন্যায়ের বাংলাদেশ গড়তে মেধার চর্চার পাশাপাশি নীতি নৈতিকতা বিকাশের মাধ্যমে আদর্শিক জাতি গঠন করতে হবে।

সব খবর
সংগঠন সংবাদ বিভাগের সর্বশেষ