রবিবার ০৯ মে, ২০২১

ইয়ার্ণ মার্চেন্ট ক্লাব থেকে ২২ জুয়াড়ি গ্রেফতার

রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১৬:০০

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নগরীর টানবাজার এলাকায় সুতা ব্যবসায়ীদের সংগঠন ইয়ার্ন মার্চেন্ট এসোসিয়েশন ক্লাব থেকে ২২ জুয়াড়িকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ এর একটি দল। শনিবার (১৭ এপ্রিল) দিবাগত রাত সোয়া ৩টায় তাদের গ্রেফতার করা হয়৷ রোববার সকালে তাদের সদর মডেল থানায় হস্তান্তর করা হয়৷

এ সময় তাদের কাছে থাকা ৩১২ পিস তাস এবং নগদ ২ লাখ ৩১ হাজার ২০০ টাকা উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন: সর্বজিৎ সাহা (৪৩), মো. আলমগীর (৫৬), কৃষ্ণ রায় (৪২), লিটন কুমার রায় (৪৬), মো. কমল ওরফে বাবু (৩২), মো. এনামুল (৩২), মো. হাসান জামান (৪৭), মো. নজরুল (৪৫), রিপন কুমার সাহা (৪৫), লক্ষণ সাহা (৩০), মো. হাফিজুর রহমান (৩৮), মো. সোলায়মান (৩৪), তাপস কুমার শীল (৪৭), মো. শুক্কুর মিয়া (৪৯), শ্যামল বৈদ্য (৪২), মো. আবু সাবেদ প্রিন্স (৩০), মো. জলিল খান (৫৭), মো. রুবেল (৩৪), মো.রুস্তম (৫৬), মো. মনির হোসেন (৪১), জীবন কুমার সাহা (৪২) এবং রিপন সাহা (৪৭)।

এ বিষয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ্জামান জানান, সেখানে জুয়া খেলার বিষয়টি আমাদের জানা ছিল না। র‌্যাব-১০ খবর পেয়ে আমাদের সাথে নিয়ে সেখানে যায়। আমাদের কাছে তারা রাত সাড়ে তিনটায় আসামিদেরকে হস্তান্তর করে। আসামিদের বিরুদ্ধে আমরা নিয়মিত মামলা নিয়েছি এবং তাদেরকে কোর্টে প্রেরণ করেছি।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ