শুক্রবার ২৩ এপ্রিল, ২০২১

একসাথে কাজ করার আহবান জানালেন এমপি বাবু

সোমবার, ১ মার্চ ২০২১, ২১:২২

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-২ আসনের সাংসদ নজরুল ইসলাম বাবু বলেছেন, দেশ ও জাতির কল্যাণে যারা জীবন যুদ্ধে বিজয়ী হয়েছে, সেই বিজয়ীদের রেখে যাওয়া পরিবার অনাথ হয়ে ও অর্থবিত্তের অভাবে যখন সামনে দাঁড়ায় তখন আমরা লজ্জিত হই। আমরা বক্তৃতা দেই ও প্রশংসা করি কিন্তু পরক্ষণে ভুলে যায়। আজকের সভাটি হোক ভিন্ন, আমরা যেন ভুলে না যায়। আমরা যেন অতীতকে মনে রাখি এবং মনে রাখা দিনগুলো আগামীতে সাক্ষ্য রাখে। আমি শামীম ওসমান এবং সেলিম ওসমান এ দুই ভাইয়ের প্রতি আনন্দিত হয়েছি। কারণ তারা দুই ভাই নিহত পুলিশ সদস্যকে ২ লক্ষ টাকা অনুদান দিয়েছে। আমরাও চাই সার্বিকভাবে আপনাদের পাশে থেকে সহায়তা প্রদান করতে।

সোমবার (১মার্চ) দুপুরে পুলিশ লাইনে পুলিশ মেমোরিয়াল ডে উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, শামীম ভাই ও আনোয়ার ভাই যখন আওয়াজ তুলে দেশের কথা বলেছেন তখন আমরাও তাদের সাথে আওয়াজ তুলেছি। কিন্তু আমরা কেন জানি যখন তখন এক সাথে হতে পারিনি। আজকে মঞ্চে যারা আছেন আমরা যদি একসাথে কাজ করতে পারি তাহলে নারায়ণগঞ্জ অনেকদূর এগিয়ে যেতে পারবে।

তিনি আরও বলেন, আমি এসপির কাছে মানবতাবোধের একটি বিশেষ চিহ্ন দেখেছি। ইতিপূর্বে এসপি একজন কনস্টেবলের নামে একটি লাইব্রেরি করেছে সেখানে আমি এসেছিলাম। এটা যে জাতি গঠনে একটা মহৎ কাজ সেজন্য আমি সবার পক্ষ থেকে আপনাকে ধন্যবাদ জানাই। আমাদের ক্ষমতার বাইরে আপনাদের সার্বিক সহায়তা প্রদান করতে চাই। আমি দীর্ঘদিন রাজপথে থেকে লড়াই করেছি, সংগ্রাম করেছি।

নারায়ণগঞ্জ পুলিশ সুপার জায়েদুল আলমের সভাপতিত্বে এ সময় আরও বক্তব্য রাখেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী, নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান, জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ, নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন, জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইমতিয়াজ।

উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ পিবিআই’র পুলিশ সুপার মনিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) সফিউল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ক-সার্কেল) মেহেদী ইমরান সিদ্দিকী, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি খন্দকার শাহ আলম, নারায়ণগঞ্জ সাংবাদিক ইউনিয়নের সভাপতি আব্দুস সালাম, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শরীফউদ্দিন সবুজ, নারায়ণগঞ্জ সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আমির হুসাইন স্মিথ প্রমুখ।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ