শুক্রবার ২৩ এপ্রিল, ২০২১

করোনায় আক্রান্তদের সুস্থতা কামনায় মহানগর বিএনপির দোয়া

সোমবার, ৫ এপ্রিল ২০২১, ১৯:৪৩

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: করোনায় আক্রান্তদের সুস্থতা এবং মৃত ব্যক্তিদের রুহের মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৪ এপ্রিল) বাদ আছর কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নগরীর আমলাপাড়ার আশরাফিয়া জামে মসজিদে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির উদ্যোগে এই দোয়া অনুষ্ঠিত হয়।

মিলাদ ও দোয়া পরিচালনা করেন আশরাফিয়া জামে মসজিদের ইমাম হামিদুল্লা। দোয়ায় বৈশ্বিক মহামারি করোনায় আক্রান্ত হয়ে যারা মৃত্যুবরণ করেছেন তাদের রুহের মাগফেরাত কামনা করা হয়। পাশাপাশি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু কামনা করা হয়।

সেই সাথে কেন্দ্রীয় বিএনপির ভাইস-চেয়ারম্যান জেএড জাহিদ, অ্যাড. আজম খান, যুগ্ম-সাধারণ সম্পাদক রুহুল কবির রিজভী, হাবিবুর নবী সোহেল, স্থায়ী কমিটির সদস্য ডা. মোশারফ হোসেন, ব্যারিষ্টার রফিকুল ইসলাম, সেলিমা রহমান, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সভাপতি সাবেক সাংসদ অ্যাড. আবুল কালামসহ দেশে আক্রান্ত সকলের সুস্থতা কামনায় দোয়া করা হয়।

দোয়ায় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সহ-সভাপতি ফখরুল ইসলাম মজনু, এ্যাড. রফিক আহম্মেদ, যুগ্ম-সাধারণ সম্পাদক আউলাদ হোসেন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. মুজিবুর রহমান, যোগাযোগ বিষয়ক সম্পাদক বরকত উল্লাহ বুলু, সহ-প্রচার সম্পাদক মাকিদ মোস্তাকিম শিপলু, সহ-প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম বাবু প্রমুখ।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ