রবিবার ০৯ মে, ২০২১

করোনা হাসপাতালে ব্যাচ-৯৯ এর হুইলচেয়ার প্রদান

রবিবার, ২ মে ২০২১, ২১:০৬

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: কোভিড আক্রান্ত রোগীদের জন্য নির্ধারিত নারায়ণগঞ্জ ৩শ’ শয্যা হাসপাতালে চারটি হুইল চেয়ার প্রদান করেছে নারায়ণগঞ্জ এসএসসি-৯৯ ব্যাচ। রবিবার (২ মে ) সকালে হাসপাতাল কর্তৃপক্ষের কাছে হুইলচেয়ারগুলো প্রদান করে ব্যাচের বন্ধুরা।

এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ ৩শ’ শয্যা হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মো. আবুল বাসার, হাসপাতালের চিকিৎসক ও ব্যাচ-৯৯ এর সদস্য ডা. ইফতেখার উদ্দিন সাগর।

এ বিষয়ে ব্যাচের বন্ধুরা বলেন, মানবিক সহায়তার পথিকৃৎ হয়ে মানবতার সৈনিক হিসেবে বৈশ্বিক মহামারি সময়ের শুরু থেকেই নীরবে কাজ করে যাচ্ছে নারায়ণগঞ্জ এসএসসি ব্যাচ-৯৯।নারায়ণগঞ্জ শহরের দুস্থ জনগোষ্ঠীর ক্ষুধা নিবারণের জন্য নিয়মিত রান্না করা খাবার বিতরণ, শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ, অভাবী দুস্থ ব্যক্তিদের মাঝে নগদ অর্থ বিতরণ, স্বেচ্ছায় রক্ত দান ও করোনায় আক্রান্ত সামর্থ্যহীন মানুষদের বিনামূল্যে অক্সিজেন সহায়তা দিয়ে আসছে। তারই ধারাবাহিকতায় আজ কোভিড হাসপাতালে চারটি হুইলচেয়ার প্রদান করা হয়েছে।

এ সময় আরও উপস্থিত ছিলেন এসএসসি ব্যাচ-৯৯ এর অনলাইন প্ল্যাটফর্মের এডমিন প্যানেলের বন্ধু কাজী সবুজ, এফ এম আতাউর, আকাশ, হাফিজ, মবিন, শহিদুল আজম রাসেল, মাকসুদ, বাদল, মাসুদ রানা, মাসুম, কামরুল।

সব খবর
সংগঠন সংবাদ বিভাগের সর্বশেষ