শনিবার ২৮ নভেম্বর, ২০২০

কাজিম উদ্দিনকে ফুলেল শুভেচ্ছা নারায়ণগঞ্জ শ্রমিকলীগের

মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ২১:২৫

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির আইন ও দর কষাকষি বিষয়ক সম্পাদক নির্বাচিত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে কাজিম উদ্দিন প্রধানকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর শ্রমিকলীগ।

মঙ্গলবার (২০ অক্টোবর) সন্ধ্যায় নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের কার্যালয়ে কাজিম উদ্দিনকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান নারায়ণগঞ্জ জেলা ও মহানগর শ্রমিকলীগের নেতৃবৃন্দরা।

এ সময় জেলা শ্রমিকলীগের সভাপতি কামাল হোসেনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর শ্রমিকলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলমগীর কবির বকুল, জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মাইনুদ্দিন বাবুল, মহানগর শ্রমিকলীগের সাধারণ সম্পাদক কামরুল হাসান মুন্না, জেলা শ্রমিকলীগের সহ-সভাপতি মোজ্জামেল, আব্দুল মান্নান, মোখলেছ, শহীদ, হুমায়ুন, মহানগর সহ-সভাপতি আলী হোসেন, জেলা শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক সবুজ শিকদার, জেলা মহিলা শ্রমিকলীগের সভাপতি খোদেজা খানম নাসরিন প্রমুখ।

এসময় কাজিম উদ্দিন প্রধান বলেন, সর্বপ্রথম ধন্যবাদ জানাই মহান আল্লাহর কাছে যার ইচ্ছা না হলে হয়ত আমি এই পদ পেতাম না। এরপর ধন্যবাদ জানাই প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে, তিনি আমাকে এ পদে যোগ্য বলে মনে করেছেন বিধায় এই পদ আমি পেয়েছি। সর্বশেষ ধন্যবাদ এবং কৃতজ্ঞতা প্রকাশ করছি আমার নারায়ণগঞ্জের শ্রমিক নেতৃবৃন্দের প্রতি। যারা না থাকলে আমি হয়ত এই পদ পেতাম না। এই পদে আসতে পেরেছি শুধু আপনাদের জন্য। আজকে যদি শুক্কুর ভাই বেঁচে থাকতেন তিনি সবচাইতে বেশি খুশি হতেন। আজকে সারাদেশের শ্রমিক সংগঠনগুলোর মধ্যে নারায়ণগঞ্জের শ্রমিক সংগঠন সবচেয়ে শক্তিশালী সংগঠন। এই সংগঠনকে আমাদের আরো শক্তিশালী এবং সুসংগঠিত করতে হবে। এর জন্যে যা যা করণীয় তা আমরা ঐক্যবদ্ধভাবে করবো।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ