শুক্রবার ২৩ এপ্রিল, ২০২১

কাশফুল এর গুণীজন সংবর্ধনা

বৃহস্পতিবার, ১ এপ্রিল ২০২১, ১৯:০৩

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: কাশফুল কালচারাল একাডেমির উদ্যোগে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও আমাদের সংস্কৃতির বিকাশ শীর্ষক আলোচনা সভা, গুণীজন সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৩১ মার্চ) বিকেলে নারায়ণগঞ্জ জেলা পরিষদের ডাক বাংলোতে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বেগম রোকেয়া রাষ্ট্রীয় পুরস্কার পদকে ভূষিত ও স্বাধীনতার যুদ্ধে রণাঙ্গনের বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব ফরিদা আক্তার (কমান্ডার)।

হাজী মিছির আলী বিশ্ববিদ্যালয় কলেজ পরিচালনা পর্ষদ এর সদস্য ও শিক্ষানুরাগী হাজী মো. শহিদুল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কার্য়নির্বাহী কমিটির জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক আলহাজ্ব লায়ন শাহীন মালুম, লেখক ও গবেষক তারাপদ আচার্য্য, নারায়নগঞ্জ জেলা পরিষদ সদস্য মোস্তফা হোসেন চৌধুরী, তারাব পৌরসভার সাবেক মেয়র আলহাজ্ব শফিকুল ইসলাম চৌধুরী, পাগলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ব্রোজেন্দ্রনাথ সরকার,শিক্ষাবিদ ও মানবধিকার কর্মী মোহাম্মদ কবির উদ্দিন চৌধুরী প্রমুখ।

আলোচনা সভা শেষে মহান মুক্তিযুদ্ধে বীরত্বপূর্ণ অবদানের জন্য আলহাজ্ব ফরিদা আক্তারকে সম্মাননা পদক প্রদান করার পাশাপাশি রাজনীতি, সমাজসেবা, শিক্ষা, সংস্কৃতি, সাহিত্য, সাংবাদিকতায় স্ব স্ব ক্ষেত্রে অসামান্য অবদান রাখায় সম্মাননা পদকে ভূষিত করা হয়। সাংবাদিকতায় বিশেষ ভূমিকা রাখায় দৈনিক আমার সময় এর জেলা প্রতিনিধি মো. শফিকুল ইসলাম আরজুকে সন্মাননা প্রদান করা হয়।

গুণীজন সংবর্ধনা অনুষ্ঠান শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন রানা মাহমুদ, শ্রাবণী দাস শ্যামা, নৃত্য পরিবেশন করেন সাফা মারওয়া, ফারিন, মায়া।

অনুষ্ঠানের সার্বিক তত্বাবধানে ছিলেন সাংবাদিক ও মানবাধিকার কর্মী সোনিয়া দেওয়ান প্রীতি ও সঞ্চালনা করেন সংগঠন এর সভাপতি ও টিভি অভিনেতা মোখলেসুর রহমান তোতা।

সব খবর
সংগঠন সংবাদ বিভাগের সর্বশেষ