সোমবার ২১ জুন, ২০২১

কুরিয়ারে ইয়াবা পাচার, নারী আটক

শনিবার, ৮ মে ২০২১, ১৬:৩৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে এসএ পরিবহনের কুরিয়ার সার্ভিসের শাখায় পার্সেল নিতে আসা মবিনা আক্তার ওরফে মনি (৩০) নামে এক নারীকে আটক করেছে র‌্যাব-১১ এর একটি দল। গতকাল শনিবার (৮ মে) দুপুরে তাকে আটক করা হয়। ওই নারীর গ্রহণ করা পার্সেলটিতে ইয়াবা পাওয়া গেছে বলে জানায় র‌্যাব।

গোপন সংবাদের ভিত্তিতে দুপুরে শহরের সিরাজউদ্দোল্লা সড়কে এসএ পরিবহনের কুরিয়ার সার্ভিসে অভিযান চালান র‌্যাব-১১ এর একটি দল। এ সময় আটক মবিনা আক্তারের বাড়ি মুন্সিগঞ্জের লৌহজং থানা এলাকায়। র‌্যাব জানিয়েছে, এই নারী দীর্ঘদিন যাবৎ ইয়াবা পাচারের কাজে সরাসরি জড়িত আছেন বলে জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন।

র‌্যাব-১১ ব্যাটালিয়ানের উপঅধিনায়ক মেজর হাসান শাহরিয়ার জানান, কক্সবাজার থেকে ইয়াবার একটি চালান এস এ পরিবহনের কুরিয়ার সার্ভিস থেকে নারায়ণগঞ্জের উদ্দেশ্যে পাঠানো হয়েছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাবের গোয়েন্দা দল নজরদারি শুরু করে। বিষয়টি নিশ্চিত হয়ে র‌্যাবের গোয়েন্দা দলটি নারায়ণগঞ্জে এসএ পরিবহনের কুরিয়ার সার্ভিস কার্য্যালয়ে অবস্থান নেয়। দুপুর আড়াইটার সময় মবিনা আক্তার নামে ওই নারী তার শিশু সন্তানকে কোলে নিয়ে বোরকা ও হিজাব পড়া অবস্থায় এসে পার্সে শাখার গুদাম থেকে কৌশলে আচারের প্যাকেটের আড়ালে ইয়াবার চালানটি বুঝে নেন। এ সময় র‌্যাব তাকে হাতেনাতে আটক করলে আচারের প্যাকেটের ভেতরে ছয় হাজার পিস ইয়াবা আছে বলে জিজ্ঞাসাবাদে স্বীকার করেন। এ ঘটনায় মামলার প্রক্রিয়াসহ আরো কেউ জড়িত আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানান র‌্যাবের ওই কর্মকর্তা।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ