মঙ্গলবার ০২ মার্চ, ২০২১

খোকন-জুয়েলসহ ৫ জনের ভোটকেন্দ্রে থাকা নিয়ে আপত্তি বিএনপি প্যানেলের

বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৮:১৩

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে নিজের ভোট দেওয়ার পর আওয়ামী লীগ সমর্থিত পাঁচ আইনজীবী নেতা ভোটকেন্দ্রে অবস্থান করতে পারবেন না। এমন দাবিতে ভোটগ্রহণের ঠিক আগের দিন বুধবার (২৭ জানুয়ারি) দুপুরে নির্বাচন কমিশনারের কাছে লিখিত দিয়েছে বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ থেকে সভাপতি প্রার্থী অ্যাড. সরকার হুমায়ূন কবির। প্যানেলের পক্ষে লিখিত এই আবেদন চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছেও দেওয়া হয়েছে বলে জানিয়েছেন ওই আইনজীবী।

সরকারি হুমায়ূন কবির বলেন, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক অ্যাড. খোকন সাহা, জেলা আদালতের পাবলিক প্রসিকিউটর ও মহানগর আওয়ামী লীগের সহসভাপতি অ্যাড. ওয়াজেদ আলী খোকন, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাড. হাসান ফেরদৌস জুয়েল, আওয়ামী লীগ নেতা অ্যাড. মাসুদুর রউফ ও অ্যাড. কামাল হোসেন; এই পাঁচজন প্রতিবছরই নির্বাচনকে প্রভাবিত করতেছে। তাদের নাম উল্লেখ করে লিখিত দিতে এবার বাধ্য হয়েছেন।

তিনি আরও বলেন, ‘এই পাঁচজন তাদের ভোট দেওয়ার পর ভোটকেন্দ্র থেকে বেরিয়ে যাবেন। এরা ভোটকেন্দ্রে থাকলে ভোট টেম্পারিং করে। এরা যাতে ভোটকেন্দ্রে না থাকতে পারে সেজন্য লিখিত দিয়েছি।’

এ বিষয়ে জেলা আইনজীবী সমিতির নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার আওয়ামী লীগ নেতা শামসুল ইসলাম ভূইয়া বলেন, প্রার্থীদের এজেন্ট হিসেবে কেউ ভেতরে থাকলে বাধা দেওয়ার সুযোগ নেই। তবে অবাধ ও সুষ্ঠু নির্বাচন উপহার দেওয়ার আশাবাদ ব্যক্ত করেন তিনি।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ