শনিবার ২৮ নভেম্বর, ২০২০

ছিন্নমূলদের মাঝে আমরাই কিংবদন্তি নারায়ণগঞ্জের খাবার বিতরণ

সোমবার, ১৬ নভেম্বর ২০২০, ১২:৩৪

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: `মানবতার কল্যাণে কিংবদন্তি সবখানে`। এই শ্লোগান নিয়ে ২০১৭ সালের ১৫ নভেম্বর যাত্রা শুরু হয় “আমরাই কিংবদন্তি” নামে ফেসবুক গ্রুপের। প্রতিষ্ঠালগ্ন থেকেই গ্রুপটি মানবিক কল্যাণে কাজ করে যাচ্ছে। ২০০০ সালে এসএসসি এবং ২০০২ সালে এইচএসসি পরীক্ষার্থীরা এই গ্রুপের সদস্য। সারা বাংলাদেশে এবং দেশের বাহিরে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে আমরাই কিংবদন্তির ৩৩ হাজার সদস্য।

রবিবার (১৫ ই নভেম্বর) ছিলো গ্রুপটি ৪র্থ বর্ষে পদার্পণ করে। এ উপলক্ষ্যে সারা বাংলাদেশের বিভিন্ন স্থানে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়। কোথাও রান্না করা খাবার, কোথাও শীতবস্ত্র বিতরণ করা হয়। সেদিক থেকে পিছিয়ে ছিলোনা আমরাই কিংবদন্তি নারায়ণগঞ্জের বন্ধুরা। প্রতিবারের ন্যায় এবারও আমরাই কিংবদন্তি নারায়ণগঞ্জের বন্ধুরা এক ভিন্নরকম আয়োজন করে। কিংবদন্তি গ্রুপের ৪র্থ বর্ষে পদার্পণ উপলক্ষ্যে রবিবার (১৫ নভেম্বর) সন্ধ্যায় নারায়ণগঞ্জের খানপুর হাসপাতাল রোড এলাকায় প্রথমে কেক কাটা হয়। পরে অসহায় ও দরিদ্রদের জন্য রান্না করা খাবারের আয়োজন করা হয়।

রাত সাড়ে ১১টায় নারায়ণগঞ্জ শহরের প্রায় আড়াইশত অসহায় দরিদ্র ও ভবঘুরে মানুষদের মধ্যে এই রান্না করা খাবার বিতরণ করা হয়। নারায়ণগঞ্জ রেল ষ্টেশন, শহীদ মিনার, চাষাড়া রেল ষ্টেশনে এবং শহরের বিভিন্ন রাস্তায় ঘুরে ঘুরে এই অসহায় দরিদ্র ও ভবঘুরে পথিকদের মাঝে রান্না করা খাবারগুলো বিতরণ করা হয়। মহতি এই কার্যক্রমে উপস্থিত ছিলো আমরাই কিংবদন্তি নারায়ণগঞ্জের বন্ধু, দৈনিক মানব জমিনের ষ্টাফ রিপোর্টার সামন হোসেন, দৈনিক আমাদের সময়ের ষ্টাফ রিপোর্টার লুৎফর রহমান কাকন, দৈনিক আমাদের সময়ের সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি এমরান আলী সজীব, ইঞ্জিনিয়ার আল-মামুনুর রশিদ, রনি, সাইদ, কল্লোল, আনন্দ, মিশু, রাজীব, দীপুসহ অন্যান্য বন্ধুরা।

সব খবর
সংগঠন সংবাদ বিভাগের সর্বশেষ