মঙ্গলবার ০২ মার্চ, ২০২১

জন্মদিনে ভালোবাসায় সিক্ত কবি নূরুল আলম

বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ২২:৩০

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস বিজ্ঞপ্তি: কবি অ্যাড. মো. নূরুল আলমের ৭২তম জন্মদিন পালন করলো প্রত্যাশা সাংস্কৃতিক গোষ্ঠী। বুধবার (২৭ জানুয়ারি) নগরীর চাষাড়ার খাজা সুপার মার্কেটের তৃতীয় তলায় সংগঠনের সভাপতি মো. শহীদ উল্লাহের সভাপতিত্বে এবং টিভি অভিনেতা মোখলেছুর রহমান তোতার সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অনলাইন নিউজ পোর্টাল টেলিগ্রাফনিউজ২৪ ডটকম এর সম্পাদক আরিফুজ্জামান আরিফ, প্রধান আলোচক ছিলেন, দৈনিক অপরাধ রিপোর্টের সম্পাদক খোন্দকার মাসুদুর রহমান দিপু।

বিশেষ অতিথি ছিলেন, চৈতন্য নাট্যগোষ্ঠীর সভাপতি মো. নুর হোসেন,বন্দর থানা সমিতির সদস্য আব্দুর রহমান বাচ্চু, নারায়ণগঞ্জ নাট্যাঙ্গনের শাহ জালাল মন্ডল, বিশিষ্ট সাংবাদিক, সংগঠক ও মানবাধিকারকর্মী এম আর হায়দার রানা, নারায়ণগঞ্জ জেলা যুব শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক গাজী মো. লিটন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মনির হোসেন,মো. জাকির হোসেন, কবি ও সাংবাদিক জাহাঙ্গীর ডালিম, বন্দর থানা যুবলীগ নেতা অলিউল্লাহ অলি, মুরাদ কম্পিউটারের স্বত্ত্বাধিকারী মো. মুরাদ হোসেন, প্রত্যয় সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের মো. সুমন, মো. শহিদুল্লাহ প্রমুখ।

এছাড়া উপস্থিত ছিলেন অনলাইন নিউজ পোর্টাল টেলিগ্রাফনিউজ২৪ ডটকম সম্পাদক মো. আরিফুজ্জামান আরিফের সহধর্মীনি রুমা জামান,কন্যা আফরিন জামান টুসি ও পুত্র রাফিদ জামান রৌদ্র। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলওয়াত করা হয়। পরে কেক কেটে পালন করা হয় কবি মো. নূরুল আলমের ৭২ তম শুভ জন্মদিন।

জন্মদিনে কবি নূরুল আলম তার প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে বলেন, আমি আয়োজক সংগঠনের কাছে কৃতজ্ঞ। তারা আমার কবি জীবন বাঁচিয়ে রাখার জন্য ধারাবাহিকভাবে আমাকে সহযোগিতা করে আসছেন। একজন কবি বা লেখক তার ভক্তদের মাঝেই বেঁচে থাকেন। আমি যখন থাকবো না আমার লেখাকে আপনারা এগিয়ে নিয়ে যাবেন ৭২তম জন্মদিনে এই আমার প্রত্যাশা। যতদিন বেঁচে থাকব ততদিন মাটি ও মানুষের জন্য এবং সর্বকালের সর্বশ্রেষ্ট বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে আমার লেখা অব্যাহত থাকবে। পরিশেষে কেক কেটে ৭২তম জন্মদিন পালন করা হয়।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ