সোমবার ২৩ মে, ২০২২

জালিয়াতির মামলায় গ্রেফতার মহানগর জাতীয় পার্টির আহ্বায়ক

বুধবার, ১১ মে ২০২২, ১৭:০৪

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে দলিল জালিয়াতির অভিযোগে করা মামলায় গ্রেফতার হয়েছেন মহানগর জাতীয় পার্টির আহ্বায়ক গিয়াস উদ্দিন চৌধুরী ওরফে গিয়াস ভেন্ডার। বুধবার (১১ মে) সকালে বন্দর থেকে তাকে গ্রেফতার করে সদর মডেল থানা পুলিশ।

জাল দলিলের মাধ্যমে নগরীর শহীদনগর এলাকার ছায়াকুঞ্জের সাড়ে ১৪ একর জমি বিক্রির অভিযোগে জাপার আহ্বায়কের বিরুদ্ধে মামলাটি করেন আজিজুর রহমান মিঠু নামে এক ব্যক্তি। তিনি মামলায় বলেন, মহানগর জাতীয় পার্টির আহবায়ক গিয়াস উদ্দিন চৌধুরী তাদের পারিবারিক দলিল লেখক। বাদীর স্বাক্ষর জালিয়াতি করে দলিল করেছেন। এই বিষয়ে জানতে চাইলে গিয়াস উদ্দিন বাদীকে প্রাণনাশের হুমকি দেয়।

আজিজুর রহমান বলেন, গত ৮ মে নারায়ণগঞ্জ চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে পিটিশন দায়ের দায়ের করেন তিনি। পরে আদালতের নির্দেশে মঙ্গলবার রাতে সদর মডেল থানায় জাল দলিল তৈরির অভিযোগে মামলা রেকর্ড করা হয়।

স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, শহীদনগর এলাকার ‘ম’ খন্ডের ছায়াকুঞ্জের সাড়ে ১৪ একর প্লটের জমির জাল দলিল করে গিয়াস উদ্দিন চৌধুরী ওরফে গিয়াস ভেন্ডার। পরে সেই জমি বিক্রি করার কথা বলে বিভিন্ন জনের কাছ থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়। তার বিরুদ্ধে প্রতারণার মাধ্যমে ফাস্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের চেকের মাধ্যমে ৬ কোটি টাকা আত্মসাতের অভিযোগও রয়েছে।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজামান জানান, জাল দলিল সৃজন ও প্রতারণা মামলায় গিয়াস উদ্দিন চৌধুরীকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে মামলাটি তদন্তাধীন। তদন্ত শেষে বিস্তারিত জানানো যাবে।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ