শুক্রবার ২২ অক্টোবর, ২০২১

ডিগবার টুর্নামেন্টে চ্যাম্পিয়ন মিশনপাড়া যুব সংঘ

শুক্রবার, ৮ অক্টোবর ২০২১, ২১:২৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১২নং ওয়ার্ডের কাউন্সিলর শওকত হাশেম শকু বলেছেন, মাঠের কোন বিকল্প নেই। নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের পক্ষ থেকে এর আগে শিশু কল্যাণ স্কুল মাঠটিকে পার্ক করার প্রস্তাবনা আসলেও আপনারা এলাকাবাসী দাবি করেছেন খেলার মাঠ যেন খেলার মাঠই থাকে। এলাকাবাসীর দাবির বাইরে যাওয়ার কোন সুযোগ নেই। তাই খেলার মাঠটি রক্ষায় এবং এর উন্নয়নে যা প্রয়োজন করবো।

শুক্রবার (৮ অক্টোবর) বিকেলে চাষাঢ়া বাগে জান্নাত মহল্লার শিশু কল্যাণ স্কুল মাঠে মিশনপাড়া ও বাগে জান্নাত যুব সমাজের যৌথ উদ্যোগে ডিগবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন কাউন্সিলর শওকত।

তিনি আরো বলেন, আপনারা আমাকে বিগত তিন বার নির্বাচিত করেছেন। আমি আমার সাধ্য অনুযায়ী আপনাদের দাবি অনুযায়ী সকল ধরনের রাস্তা ও ড্রেনের কাজসহ যাবতীয় কাজ করার চেষ্টা করেছি। আগামীতে যদি আমাকে নির্বাচিত করেন তাহলে আপনাদের এলাকার উন্নয়নে যা প্রয়োজন সেগুলো করবো।

চাষাঢ়া বাগে জান্নাত পঞ্চায়েত পরিষদের সভাপতি হারুনুর রশিদ বাবুলের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে মধ্যে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজের পরিচালক ও মিশনপাড়া পঞ্চায়েত পরিষদের নেতা মো. আরিফ দিপু, চাষাঢ়া বাগে জান্নাত পঞ্চায়েত পরিষদের সাধারণ সম্পাদক মহিউদ্দিন মাহমুদ।

চাষাঢ়া বাগে জান্নাত পঞ্চায়েত পরিষদের যুগ্ম সম্পাদক সাংবাদিক শরীফ সুমনের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন চাষাঢ়া বাগে জান্নাত পঞ্চায়েত পরিষদের সহসভাপতি সামছুল ইসলাম বাচ্চু, সাংগঠনিক সম্পাদক ফারুক আহাম্মদ রিপন, মুক্তিযোদ্ধা আইউব আলী, আনিছুর রহমান, টুর্নামেন্ট পরিচালনা কমিটির অন্যতম উপদেষ্টা মিশনপাড়া পঞ্চায়েতের ইসমাইল ভূইয়া জামাল, শিশু কল্যাণ স্কুলের শিক্ষক জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

টুর্নামেন্টে ব্রাদার্স টিমকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে মিশনপাড়া যুব সংঘ। বাগে জান্নাত ও মিশনপাড়া যুব সমাজের যৌথ আয়োজনে টুর্নামেন্টে মোট ১৬ টি দল অংশ নিয়েছে। টুর্নামেন্টের বেশীরভাগ খেলা গুলো প্রতিদিন সকাল ৬ টায় অনুষ্ঠিত হয়।

সব খবর
খেলাধুলা বিভাগের সর্বশেষ