মঙ্গলবার ২৬ জানুয়ারি, ২০২১

তল্লার বন্ধ মসজিদ খুলে দেওয়ার দাবি

শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ২১:৩০

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ফতুল্লার পশ্চিম তল্লা বাইতুস সালাত জামে মসজিদ খুলে দেওয়ার জন্য নারায়ণগঞ্জ জেলা প্রশাসক, পুলিশ সুপার ও সিআইডি কর্তৃপক্ষের কাছে দাবী জানিয়েছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ।

শুক্রবার (১৭ নভেম্বর) বিকেলে তল্লায় মসজিদ বিস্ফোরণে হতাহতদের মাগফিরাত কামনায় ও করোনা ভাইরাসে নিহত ও আক্রান্তদের সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই দাবী জানান।

মাকছুদুল আলম খন্দকার খোরশেদ বলেন, যদিও আইনগত বাধ্যবাধকতা আছে। আমাদের দাবী থাকবে দয়া করে মসজিদে আবার নামাজের জন্য উন্মক্ত দেয়া হয়। কারণ এই মসজিদটি দীর্ঘদিনের পুরানো মসজিদ। দীর্ঘদিন এখানে নামাজ হয়ে আযান হয়েছে এখন আর নামাজ হয় না আযান শুনা যায় না এটা আমাদের জন্য দুর্ভাগ্য। জেলা প্রশাসক, পুলিশ সুপার ও সিআইডি কতৃপক্ষের কাছে অনুরোধ যেন দ্রুত মসজিদটি উন্মুক্ত দেয়া হয়। যাতে মসুল্লিরা নামাজ পড়তে পারে। আবার পাঁচ ওয়াক্ত যেন নামাজ হয়।

তিনি আরও বলেন, আমাদের জন্য দোয়া করবেন। শেষ পর্যন্ত যেন পাশে থাকতে পারি। শুধু টাকা পয়সা দিয়ে পাশে থাকা না বিপদের সময় পাশে দাঁড়ানো সহানুভূতি জানানো পিঠে হাত রাখা এটাও অনেক বড় বিষয়। যদিও আমরা অর্থবিত্তে বলীয়ান না। যে কোনো বিপদে আপদে ডাকলে পাশে এসে দাঁড়াতে পারবো। দৌড়াদৌড়ি করতে হোক কোন জায়গায় তদবির করতে হোক করবো। বিস্ফোরণে যারা ক্ষতিগ্রস্থ হয়েছেন তাদের ছেলেমেয়েদের অনুরোধ করবো পড়ালেখা চালিয়ে যাওয়ার জন্য। এক্ষেত্রে আমাদের সহযোগিতা উন্মুক্ত থাকবো। যারা মারা গেছেন তাদের রুহের মাগফেরাত কামনা করি।

মো. ইছাল উদ্দিন মাহমুদের সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন সামসু সর্দার, নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সহ সভাপতি রানা মজিব, ইউনুছ খান বিপ্লব, সহ সাংগঠনিক সম্পাদক মুসা মিয়া, ধর্ম বিষয়ক সম্পাদক মিঠু আহমেদ, শ্রমিক নেতা কাশেম প্রমুখ।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ