মঙ্গলবার ০২ মার্চ, ২০২১

তল্লার সেই মসজিদ খুলে দিতে ডিসির কাছে আবেদন

বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৬:৩৭

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বিস্ফোরণের পর প্রায় চার মাস যাবৎ বন্ধ থাকা সদর উপজেলার পশ্চিম তল্লার বাইতুস সালাত জামে মসজিদে নামাজ আদায়ের জন্য খুলে দেওয়ার দাবিতে লিখিত আবেদন জানিয়েছে স্থানীয় এলাকাবাসী ও মসজিদ কমিটির লোকজন। বুধবার (২৭ জানুয়ারি) দুপুরে মসজিদ কমিটির সভাপতি আব্দুল গফুর মিয়ার নেতৃত্বে জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহর কাছে লিখিত আবেদন জানান তারা।

লিখিত আবেদনে বলা হয়, গত বছরের ৪ সেপ্টেম্বর এশার নামাজের সময় মসজিদে বিস্ফোরণের ঘটনা ঘটে। এ ঘটনার তদন্তের স্বার্থে কয়েকটি কমিটি গঠন করা হয়েছে যারা ইতিমধ্যে মসজিদের ভিতর থেকে বিভিন্ন আলামত সংগ্রহ করে ফেলেছে। পাশাপাশি গ্যাস লাইনের পাইপটিও সরিয়ে ফেলা হয়েছে। তাই বর্তমানে মসজিদের ভিতরে আর কোনো গ্যাস লিকেজ হয় না। এই মসজিদে প্রতি জুমার নামাজে সহস্রাধিক মুসলিম নামাজ আদায় করে। তদন্তের কারণে মসজিদটি বন্ধ থাকায় মুসল্লিদের অনেক দূরে গিয়ে নামাজ আদায় করতে হচ্ছে। স্থানীয় এলাকাবাসী ও মসজিদ কমিটির লোকজন মসজিদটি দ্রুত খুলে দেওয়ার দাবি জানান।

লিখিত আবেদন জমা দেওয়ার সময় উপস্থিত ছিলেন সামসুদ্দিন সরদার, শামসু সরদার, শওকত আলী, অসিম উদ্দিন, জাহাঙ্গীর আলম, শফিকুল ইসলাম উজ্জ্বল, নাঈম সরদার, তানভীর আহমেদ, আল আমিন, আলমগীর সিকদার, মাওলানা আল আমিন, সিরাজ হাওলাদার প্রমুখ।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ