রবিবার ০৯ মে, ২০২১

দাওয়াত দিয়ে এনে বন্ধুকে গলাকেটে হত্যা

রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১৭:৫৫

প্রেস নারায়ণগঞ্জ.কম

আটককৃত আসামি ইমরান

আটককৃত আসামি ইমরান

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে পাওনা টাকা নিয়ে দ্বন্ধের জেরে বাড়িতে দাওয়াত দিয়ে এনে হত্যা করা হয় সিলেটের সালেহ আহমেদকে (২৫)। এই ঘটনায় গ্রেফতার করা হয়েছে তার বন্ধু ইমরানকে। শনিবার (১৭ এপ্রিল) রাজধানীর ধানমন্ডি এলাকা থেকে ইমরানকে আটক করে রূপগঞ্জ থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, গত ৩১ মার্চ রূপগঞ্জের ঐরাবো এলাকার এইচআরবি ইট ভাটার উত্তরপাশে স্থানীয় রুহুল আমিনের জমি থেকে গলাকাটা এক অজ্ঞাত লাশ উদ্ধার করে পুলিশ। এই ঘটনায় পুলিশ রূপগঞ্জ থানায় হত্যা মামলা করে এবং নিহতের পরিচয় শনাক্ত করতে গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যেমে ছবি ছড়িয়ে দেয়। পরে জানা যায় অজ্ঞাত লাশটি সিলেটের জালালাবাদ থানার নন্দীরগাঁও এলাকার আলাউদ্দিনের ছেলে সালেহ আহমেদের। নিহতের পরিচয় শনাক্তের পর পুলিশ জানতে পারে নিহত সালেহ আহমেদ তার বন্ধু তারাব পৌরসভার দক্ষিন মাসাবো এলাকার রাজ্জাকের ছেলে ইমরানের দাওয়াতে বেড়াতে আসে। পুলিশ তথ্যপ্রযুক্তির সহায়তায় রাজধানীর ধানমন্ডি এলাকা থেকে শনিবার ইমরানকে আটক করে। পুলিশের জিজ্ঞাসাবাদে ইমরান স্বীকার করে সেদিন রাত ১২ টার দিকে ইমরান তার বন্ধু সালেহ আহমেদকে ঘটনাস্থলে নিয়ে ছুরিকাঘাত করে আহত করার পর জবাই করে মৃত্যু নিশ্চিত করে। এই ঘটনার পর থেকেই বিভিন্ন জায়গায় পলাতক ছিল সে।

রূপগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জসিমউদ্দিন জানান, পাওনা টাকা নিয়ে দ্বন্ধের জেরে বাড়িতে দাওয়াত করে এনে হত্যা করা হয় সালেহ আহমেদকে। এই ঘটনায় গ্রেফতার করা হয়েছে তার বন্ধু ইমরানকে

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ