মঙ্গলবার ০৯ মার্চ, ২০২১

দুই মেধাবী শিক্ষার্থীর পড়াশোনার দায়িত্ব নিল জেলা প্রশাসন

বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৯:৩৩

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ও আই.ই.টি সরকারি উচ্চ বিদ্যালয়ের দরিদ্র দুই মেধাবী শিক্ষার্থীর পড়াশোনার দায়িত্ব নিয়েছে জেলা প্রশাসন।

বুধবার (২৭ জানুয়ারি) জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে ওই দুই মেধাবী শিক্ষার্থীর শিক্ষা কার্যক্রম যাতে স্বাভাবিকভাবে চলতে পারে সে জন্য তাদের প্রত্যেকের হাতে বাৎসরিক অনুদানের ৩০ হাজার টাকার চেক তুলে দেন জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ।

মেধাবী ওই দুই শিক্ষার্থী হলো- নারায়ণগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী জান্নাতুল ফেরদৌস ইভা ও আই.ই.টি সরকারি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র মো. রাফিন।

চেক তুলে দেবার আগে এই দুই মেধাবী শিক্ষার্থীকে উদ্দেশ্য করে মোস্তাইন বিল্লাহ বলেন, যতকিছুই হোক লেখাপড়া ঠিকমত করবে। যদি কখনও আর্থিক অস্বচ্ছলতার কারণে সমস্যায় পড়তে হয় আমার কাছে চলে আসবে। আর তোমাদের যে অর্থটি দেওয়া হবে সেটি প্রধানমন্ত্রীর দেওয়া। আমরা শুধু তোমাদের কাছে তুলে দিচ্ছি। প্রধানমন্ত্রী চান যতকিছুই হোক অর্থের জন্য যাতে কারো লেখাপড়া থেমে না থাকে। কেননা এক সময় তোমরাই দেশকে নেতৃত্বে দিবে। নারায়ণগঞ্জ জেলা প্রশাসন সবসময় তোমাদের পাশে আছে। তোমরা শুধু ঠিকমত পড়ালেখাটা চালিয়ে যাও।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সেলিম রেজা, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) শামীম বেপারি প্রমুখ।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ