শুক্রবার ২৩ অক্টোবর, ২০২০

দূর্গাপূজা উপলক্ষ্যে শিশুদের মাঝে পাঞ্জাবী বিতরণ

শুক্রবার, ১৬ অক্টোবর ২০২০, ২২:৩০

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: আসন্ন দূর্গাপূজা উপলক্ষ্যে স্বেচ্ছাসেবক অনিক চন্দ্র দে ও তার বন্ধুমহলের পক্ষ থেকে শিক্ষার্থীদের মাঝে পাঞ্জাবী বিতরণ ও করোনা থেকে সুরক্ষায় বিভিন্ন পূজা মন্ডপে ও মন্দিরে মাস্ক বিতরণ করা হয়েছে।

শুক্রবার (১৬ অক্টোবর) বিকেলে রামকৃষ্ণ মিশন ও সত্যধাম মন্দিরের শিক্ষার্থীদের মাঝে পাঞ্জাবী বিতরণ করা হয়। পরে বলদেব জিউর আখড়া, প্রজন্ম প্রত্যাশা দূর্গা মন্ডপ, নিতাইগঞ্জ দূর্গা মন্ডপ এবং ভগবানগঞ্জ দূর্গা মন্দিরের প্রতিনিধিদের নিকট মাস্ক বিতরণ করেন।

এছাড়া সেখানে বাচ্চাদের নিয়ে কেক কাটা, চকলেট, আপেল ও কোমল পানীয় বিতরণের মাধ্যমে আনন্দ উদযাপন করেন।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ সাফায়েত আলম সানি, বলদেব জিউড় আখড়া ও নারায়ণগঞ্জ ফটোগ্রাফি ক্লাব (এনপিসি) এর সভাপতি জয় কে রায় চৌধুরী (বাপ্পী), নিতাইগঞ্জ দূর্গা মন্ডপের সাংগঠনিক সম্পাদক হিমাদ্রি সাহা হিমু, নারায়ণগঞ্জ মহানগর শেখ রাসেল শিশু ও কিশোর পরিষদের সভাপতি ফাহিম এমিল ভূঁইয়া, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি এস কে রায়হান, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ফরহাদ রেজা, সাবেক শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক সজীব রায় অভি, সাবেক কর্ম ও বাস্তবায়ন বিষয়ক সম্পাদক মনির হোসেন।

সার্বিক আয়োজনে ছিলেন অনিক চন্দ্র দে, অঞ্জন সাহা, অরিন্দম সাহা, অভিজিৎ সাহা, হৃদয় পাল, উজ্জ্বল সাহা, অনিক দত্ত, প্রমিজ সাহা, অয়ন সাহা, নিলয় ব্যানার্জী, আল-আমিন, আনাস, পঙ্কজ, মুক্তি রাণী দাস, প্রিয়া ঘোষ, চাঁদনী প্রমুখ।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ