বৃহস্পতিবার ২৭ জানুয়ারি, ২০২২

নকল নবীশ এসোসিয়েশনের নির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠান

শনিবার, ১ জানুয়ারি ২০২২, ২১:০০

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বাংলাদেশ এক্সট্রা মোহরার (নকল নবীশ) এসোসিয়েশন নারায়ণগঞ্জ জেলা শাখার নব নির্বাচিত কমিটির (শ্রমিকলীগের অর্ন্তভুক্ত) অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১ জানুয়ারী) দুপুরে নারায়ণগঞ্জ জেলা রেজিষ্টার কমপ্লেক্সে এই অনুষ্ঠানটি আয়োজিত হয়।

কেন্দ্রীয় কমিটির আহবায়ক বাংলাদেশ এক্সট্রা মোহরার (নকল নবীশ) এসোসিয়েশন নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি সগীর হোসেন ডালিমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রেজিষ্ট্রেশন সার্ভিস এসোসিয়েশনের কেন্দ্রীয় সভাপতি ও নারায়ণগঞ্জ জেলা রেজিষ্টার জিয়াউল হক।

তিনি বলেন, বাংলাদেশ এক্সট্রা মোহরার (নকল নবীশ) পদে কর্মরতদের স্থায়ীকরণের বিষয়ে বাংলাদেশ রেজিষ্ট্রেশন সার্ভিস এসোসিয়েশন সবসময়ই চেষ্টা করেছে। আমরা কখনোই আপনাদের স্থায়ীকরণের বিরুদ্ধে ছিলাম না। এ বিষয়ে কেউ কোন প্রমাণ দিতে পারবেনা। যদি কেউ এ ধরনের বিভ্রান্তিমূলক কথাবার্তা বলে তাহলে তাদের বিরুদ্ধে সতর্ক ও সজাগ থাকতে হবে। একটা সময়ে নকল নবীশরা অসহায় অবস্থায় ছিল। তবে বর্তমান মন্ত্রী মহোদয় আসার পরে তাদের অবস্থার পরিবর্তন হয়েছে। আগে বালাম বই ছিল না নকল নবীশরা দীর্ঘদিন পারিশ্রমিক পেতনা। মন্ত্রী মহোদয় এসকল সমস্যার সমাধান করেছেন। আপনাদের পারিশ্রমিক বৃদ্ধি ও স্থায়ীকরণের জন্য আমি মৌখিকভাবে মন্ত্রী মহোদয়কে অনুরোধ করেছি। তিনি সচিব মহোদয়কে এ বিষয়ে পদক্ষেপ নিতে বলেছেন। মন্ত্রী মহোদয় চেষ্টা করছেন আগামী অর্থবছরের বাজেটের পূর্বে আপনাদের বিষয়টি সুরহা করতে। আমরা সবসময় আপনাদের পাশে আছি। জনগণ যাতে কোন দুর্ভোগের কবলে না পড়েন এজন্য আমাদের সবাইকে সচেষ্ট থাকতে হবে।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ এক্সট্রা মোহরার (নকল নবীশ) এসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির আহবায়ক আব্দুল কুদ্দুস খান। উদ্বোধক ছিলেন বাংলাদেশ এক্সট্রা মোহরার (নকল নবীশ) এসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব মোহাম্মদ শাহীন আলম।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সদর সাব রেজিষ্টার মো. আব্দুল রকিব সিদ্দিক, রূপগঞ্জের সাব রেজিষ্টার ও বাংলাদেশ রেজিষ্ট্রেশন সার্ভিস এসোসিয়েশনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এস এম শফিউল বারী, বিআরএসএ এর ক্রীড়া সম্পাদক ও রূপগঞ্জ পূর্ব সাব রেজিষ্টার মো. সোহরাব হোসেন সরকার, সোনারগাঁয়ের সাব রেজিষ্টার আনম বজলুর রহমান মন্ডল, বন্দর সাব রেজিষ্টার এসহাক আলী মন্ডল, ফতুল্লা সাব রেজিষ্টার মো. শাহীন আলম, আড়াইহাজার সাব রেজিষ্টার কাওসার খান।

সব খবর
সংগঠন সংবাদ বিভাগের সর্বশেষ