সোমবার ২১ জুন, ২০২১

না’গঞ্জ অর্গানাইজেশনস্ ইউনিটি ফোরামের উদ্যোগে বৃক্ষরোপণ

শনিবার, ৫ জুন ২০২১, ২১:২৬

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ অর্গানাইজেশনস্ ইউনিটি ফোরামের উদ্যোগে ১০ দিনব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। শনিবার (৫ জুন) সকাল ১০টায় নারায়ণগঞ্জ কলেজ ক্যাম্পাসে বৃক্ষরোপনের মধ্য দিয়ে এই কর্মসূচির উদ্বোধন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ কলেজের অধ্যক্ষ ফজলুল হক স্যার, গভর্নিং বডি সদস্য ফারুক ইউসুফ বিন পাপ্পু, নারায়ণগঞ্জ অর্গানাইজেশনস্ ইউনিটি ফোরামের সভাপতি মেহেরাব হোসেন অপু, ফোরামের উপদেষ্টা অভিজিৎ সাহা, সিনিয়র সহ সভাপতি নাসির উদ্দিন শুভ, কোষাধ্যক্ষ শামসুর রহমান, সহ প্রচার সম্পাদক মোহাম্মদ নাহিদ, সদস্য তারেকুর রহমান, জিহাদ হাসান, মোহাম্মদ হাফিজ, বিরাজ পাল চৌধুরী ও প্রিতু সাহা।

এ উদ্দ্যোগের ব্যাপারে ফোরামের সভাপতি মেহেরাব হোসেন অপু জানান, এ বছর যে তীব্র প্রচন্ড দাবদাহ সহ্য করছি আমরা তা থেকে উত্তোরণের জন্য বৃক্ষরোপণের কোন বিকল্প নেই। আর এজন্যই আমরা সারা নারায়ণগঞ্জব্যাপী এই বৃক্ষরোপণের উদ্যোগ নিয়েছি এবং এ ব্যাপারে সবাইকে উৎসাহিত করছি।

ফোরামের প্রধান উপদেষ্টা আরেফিন রওশন হৃদয় জানান, আমাদের এই ধারাবাহিক কার্যক্রমের আওতায় আমরা আগামী ১০ দিন নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকায় আমাদের এই কার্যক্রম পরিচালনা করবো এবং সবাইকে আহ্বান জানাচ্ছি আপনারা নিজ নিজ উদ্যোগে বৃক্ষরোপণ করুক। কারণ পরিবেশের ভারসাম্য রক্ষায় এর কোন বিকল্প নেই।

সব খবর
সংগঠন সংবাদ বিভাগের সর্বশেষ