রবিবার ১৯ সেপ্টেম্বর, ২০২১

না’গঞ্জ ছাত্র ফ্রন্ট শহর শাখা কমিটির পরিচিতি সভা

রবিবার, ৫ সেপ্টেম্বর ২০২১, ২১:০৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ শহর শাখার ৩য় কাউন্সিলে নবনির্বাচিত কমিটির পরিচিতি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৫ আগস্ট) বিকাল ৪টায় নগরীর ২নং রেলগেট বাসদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

গত ২৮ আগস্ট অনুষ্ঠিত শহর কাউন্সিলে নির্বাচিত ১১ সদস্য বিশিষ্ট ছাত্র ফ্রন্ট নারায়ণগঞ্জ শহর কমিটির সকলকে পরিচয় করিয়ে দেয়া হয়।

কমিটির ১১ সদস্য হলো- সভাপতি রিনা আক্তার, সহসভাপতি নাসিমা আক্তার, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আশরাফুল হক দিপু, অর্থ সম্পাদক অর্পিতা ঘোষ, প্রচার ও প্রকাশনা সম্পাদক শিহাব মৃধা, দপ্তর সম্পাদক পার্বন চৌহান, স্কুল বিষয়ক সম্পাদক সাদিয়া, পাঠাগার সম্পাদক শাওন সর্দার, সদস্য অভিরাজ পাল চৌধুরী ও আরিফুল ইসলাম নয়ন।

ছাত্র ফ্রন্ট নারায়ণগঞ্জ শহর শাখার সংগঠক রিনা আক্তারের সভাপতিত্বে আলোচনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাসদ নারায়ণগঞ্জ জেলা ফোরামের সদস্য আবু নাঈম খান বিপ্লব, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট নারায়ণগঞ্জ জেলার সভাপতি সুলতানা আক্তার, অর্থ সম্পাদক মুন্নি সরদার, শহর শাখার সংগঠক নাছিমা আক্তার, সাইফুল ইসলাম, শিহাব মৃধা প্রমুখ।

এসময় বক্তারা শিক্ষা ও স্বাস্থ্য সমন্বয় করে শিক্ষা প্রতিষ্ঠান খোলার আহ্বান জানান। তারা বলেন, আবার শিক্ষাহীন সুস্থ্যতা সমাজের কাম্য নয়। শিক্ষাজীবন বাঁচাতে দ্রুত সকল শিক্ষার্থীদেরকে ভ্যাকসিনের আওতায় আনতে হবে । শিক্ষার্থীদের শিক্ষার্থীদের ঝড়ে পড়া রোধে র্কাযকর পদক্ষেপ নেওয়া ও শিক্ষার্থীদের বেতন-ভাতা মওকুফ, সরকারের তরফ থেকে শিক্ষক-শিক্ষার্থী ও কর্মচারীদের আর্থিক প্রণোদনা প্রদান এবং শিক্ষার্থীদের বাসাভাড়া-মেসভাড়া মওকুফে বিশেষ বরাদ্দ দেওয়ার দাবি জানান বক্তারা।

সব খবর
সংগঠন সংবাদ বিভাগের সর্বশেষ