মঙ্গলবার ২৬ জানুয়ারি, ২০২১

নারায়ণগঞ্জে আরও একজনের মৃত্যু, আক্রান্ত ১৬

শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১১:২৩

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে আরও ১ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় প্রাণঘাতী এই ভাইরাসে মারা গেছেন মোট ১৪৯ জন। মৃত ব্যক্তি (৮০) বন্দরের বাসিন্দা। এদিকে নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ১৬ জন। জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৭ হাজার ৭৬৬ জন।

শনিবার (২৮ নভেম্বর) সকালে জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে এই তথ্য জানা যায়। নতুন করে সিটি কর্পোরেশন এলাকায় ৯ জন, সদরে ৪ জন, বন্দরে ১ জন, আড়াইহাজারে ১ জন ও সোনারগাঁয়ে ১ জন আক্রান্ত হয়েছেন।

জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৭৮ জন ও আক্রান্ত ২ হাজার ৯১৩ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ২৬ জন ও আক্রান্ত ১ হাজার ৭০৮ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ৩৬৯ ও মারা গেছেন ৬ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৬৫৫ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ৭০৭ ও মারা গেছেন ২৩ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১২ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ৪১৪ জন।

জেলায় এই পর্যন্ত মোট ৫৬ হাজার ২৮৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ১০৬ জনের।

করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে ফিরেছেন মোট ৭ হাজার ২০৬ জন। তার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ২ হাজার ৬২৫ জন, সদর উপজেলার ১ হাজার ৬১৭ জন, রূপগঞ্জের ১ হাজার ৩৫১ জন ও আড়াইহাজারের ৬৩২ জন, বন্দরের ৩৩৫ ও সোনারগাঁয়ের ৬৪৬ জন।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ