শনিবার ২৮ নভেম্বর, ২০২০

নারায়ণগঞ্জে আরও ১৮ জনের করোনা শনাক্ত

শনিবার, ২১ নভেম্বর ২০২০, ১৩:১০

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ১৮ জন। এই নিয়ে জেলায় মোট আক্রান্ত হলেন ৭ হাজার ৫৬৫ জন। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এই পর্যন্ত মারা গেছেন ১৪৮ জন।

শনিবার (২১ নভেম্বর) সকালে জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে এই তথ্য জানা যায়। নতুন করে সিটি কর্পোরেশন এলাকায় ৬ জন, সদরে ৩ জন, বন্দরে ৪ জন, আড়াইহাজারে ১ জন, সোনারগাঁয়ে ১ জন ও রূপগঞ্জে ৩ জন আক্রান্ত হয়েছেন।

জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৭৮ জন ও আক্রান্ত ২ হাজার ৮১১ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ২৬ জন ও আক্রান্ত ১ হাজার ৬৭৩ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ৩৫২ ও মারা গেছেন ৫ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৬৪৭ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ৬৯০ ও মারা গেছেন ২৩ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১২ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ৩৯২ জন।

জেলায় এই পর্যন্ত মোট ৫৪ হাজার ৬০৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ১৩০ জনের।

করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে ফিরেছেন মোট ৭ হাজার ৮০ জন। তার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ২ হাজার ৫৭২ জন, সদর উপজেলার ১ হাজার ৫৯৫ জন, রূপগঞ্জের ১ হাজার ৩৩২ জন ও আড়াইহাজারের ৬২৪ জন, বন্দরের ৩২৬ ও সোনারগাঁয়ের ৬৩১ জন।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ