মঙ্গলবার ২৬ জানুয়ারি, ২০২১

নারায়ণগঞ্জে আরও ২৯ জনের করোনা শনাক্ত

শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১৬:২৮

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ২৯ জন। এই নিয়ে জেলায় মোট আক্রান্ত হলেন ৭ হাজার ৭৫০ জন। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এই পর্যন্ত মারা গেছেন ১৪৮ জন।

শুক্রবার (২৭ নভেম্বর) সকালে জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে এই তথ্য জানা যায়। নতুন করে সিটি কর্পোরেশন এলাকায় ১২ জন, সদরে ৫ জন, বন্দরে ৫ জন, আড়াইহাজারে ১ জন, সোনারগাঁয়ে ২ জন ও রূপগঞ্জে ৪ জন আক্রান্ত হয়েছেন।

জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৭৮ জন ও আক্রান্ত ২ হাজার ৯০৪ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ২৬ জন ও আক্রান্ত ১ হাজার ৭০৪ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ৩৬৮ ও মারা গেছেন ৫ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৬৫৪ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ৭০৬ ও মারা গেছেন ২৩ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১২ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ৪১৪ জন।

জেলায় এই পর্যন্ত মোট ৫৬ হাজার ১৭৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ২২২ জনের।
করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে ফিরেছেন মোট ৭ হাজার ১৮৬ জন। তার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ২ হাজার ৬১৭ জন, সদর উপজেলার ১ হাজার ৬১০ জন, রূপগঞ্জের ১ হাজার ৩৪৭ জন ও আড়াইহাজারের ৬৩২ জন, বন্দরের ৩৩৫ ও সোনারগাঁয়ের ৬৪৫ জন।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ