শুক্রবার ২৩ এপ্রিল, ২০২১

নারায়ণগঞ্জে করোনায় আরও একজনের মৃত্যু, আক্রান্ত ১১ হাজার ছাড়াল

বৃহস্পতিবার, ৮ এপ্রিল ২০২১, ১১:৩৪

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসের মারা গেছেন আরও ১ জন। এই নিয়ে এই মরণঘাতী ভাইরাসে জেলায় মোট ১৭৮ জন মৃত্যুবরণ করেছেন। মৃত নারী (৭০) সদর উপজেলার বাসিন্দা। এদিকে নতুন করে গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছেন আরও ১১৪ জন। এই নিয়ে জেলায় মোট আক্রান্ত হলেন ১১ হাজার ৮১ জন।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) সকালে জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে এই তথ্য জানা যায়। নতুন করে সিটি কর্পোরেশন এলাকায় ৩৮ জন, সদরে ২৪ জন, বন্দরে ২ জন, আড়াইহাজারে ১০ জন, সোনারগাঁয়ে ১০ জন ও রূপগঞ্জে ৩০ জন আক্রান্ত হয়েছে।

জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৯৩ জন ও আক্রান্ত ৪ হাজার ২৯৫ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ২৯ জন ও আক্রান্ত ২ হাজার ৩২২ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ৬২২ ও মারা গেছেন ৭ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৮০৬ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ১ হাজার ১১ জন ও মারা গেছেন ৩১ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১৪ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ২৫ জন।

জেলায় এই পর্যন্ত মোট ৯০ হাজার ৯৪৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৭৪০ জনের।

করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে ফিরেছেন মোট ৯ হাজার ২৪২ জন। তার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ৩ হাজার ৫৪৮ জন, সদর উপজেলার ২ হাজার ১৩ জন, রূপগঞ্জের ১ হাজার ৬১১ জন, আড়াইহাজারের ৭৩৩ জন, বন্দরের ৪৯৩ ও সোনারগাঁয়ের ৮৪৪ জন।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ