সোমবার ২১ জুন, ২০২১

নারায়ণগঞ্জে করোনায় আরও ২ জনের মৃত্যু, আক্রান্ত ১৩ হাজার ছাড়াল

বুধবার, ৫ মে ২০২১, ১১:০০

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে মারা গেছেন আরও ২ জন। এই নিয়ে মরণঘাতী ভাইরাসে জেলায় মোট ২১৪ জন মৃত্যুবরণ করেছেন। মৃত দুইজনই পুরুষ। একজন (৭৩) সোনারগাঁয়ের ও অপরজন (৭৫) নারায়ণগঞ্জ সদর উপজেলার বাসিন্দা। এদিকে নতুন করে গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছেন আরও ১৮ জন। এই নিয়ে জেলায় মোট আক্রান্ত হলেন ১৩ হাজার ১৭ জন।

বুধবার (৫ মে) সকালে জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে এই তথ্য জানা যায়। নতুন করে সিটি কর্পোরেশন এলাকায় ৬ জন, সদরে ৩ জন, বন্দরে ৩ জন, সোনারগাঁয়ে ৪ জন ও রূপগঞ্জে ২ জন আক্রান্ত হয়েছেন।

জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ১০৯ জন ও আক্রান্ত ৫ হাজার ১৯ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ৪২ জন ও আক্রান্ত ২ হাজার ৬৮১ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ৮৩৮ ও মারা গেছেন ৮ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৮৭১ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ১ হাজার ২১৬ জন ও মারা গেছেন ৩৭ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১৪ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ৩৯২ জন।

জেলায় এই পর্যন্ত মোট ১ লাখ ৪ হাজার ৫৩৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ২৯৪ জনের।

করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে ফিরেছেন মোট ১১ হাজার ৮৭৪ জন। তার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ৪ হাজার ৫৮০ জন, সদর উপজেলার ২ হাজার ৪৬৫ জন, রূপগঞ্জের ২ হাজার ১৭৩ জন, আড়াইহাজারের ৮৪১ জন, বন্দরের ৭১৫ ও সোনারগাঁয়ের ১ হাজার ৮০ জন।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ