রবিবার ০৯ মে, ২০২১

নারায়ণগঞ্জে করোনায় আরও ২ জনের মৃত্যু, আক্রান্ত ৬০

মঙ্গলবার, ৪ মে ২০২১, ১১:২৪

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে মারা গেছেন আরও ২ জন। এই নিয়ে মরণঘাতী ভাইরাসে জেলায় মোট ২১২ জন মৃত্যুবরণ করেছেন। মৃত দুই নারী নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকার বাসিন্দা। এদিকে নতুন করে গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছেন আরও ৬০ জন। এই নিয়ে জেলায় মোট আক্রান্ত হলেন ১২ হাজার ৯৯৯ জন।

মঙ্গলবার (৪ মে) সকালে জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে এই তথ্য জানা যায়। নতুন করে সিটি কর্পোরেশন এলাকায় ৯ জন, সদরে ৩ জন, বন্দরে ২০ জন, আড়াইহাজারে ২ জন, সোনারগাঁয়ে ১২ জন ও রূপগঞ্জে ১৪ জন আক্রান্ত হয়েছেন।

জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ১০৯ জন ও আক্রান্ত ৫ হাজার ১৩ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ৪১ জন ও আক্রান্ত ২ হাজার ৬৭৮ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ৮৩৫ ও মারা গেছেন ৮ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৮৭১ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ১ হাজার ২১২ জন ও মারা গেছেন ৩৬ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১৪ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ৩৯০ জন।

জেলায় এই পর্যন্ত মোট ১ লাখ ৪ হাজার ২৪৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৩৭৩ জনের।

করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে ফিরেছেন মোট ১১ হাজার ৮০৮ জন। তার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ৪ হাজার ৫৫৬ জন, সদর উপজেলার ২ হাজার ৪৫১ জন, রূপগঞ্জের ২ হাজার ১৭২ জন, আড়াইহাজারের ৮৩৮ জন, বন্দরের ৭১২ ও সোনারগাঁয়ের ১ হাজার ৭৯ জন।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ