রবিবার ০৯ মে, ২০২১

নারায়ণগঞ্জে করোনায় মৃত্যু বেড়ে ২০৫, আক্রান্ত আরও ১০৮

বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ১১:৩৫

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে মারা গেছেন আরও ২ জন। এই নিয়ে মরণঘাতী ভাইরাসে জেলায় মোট ২০৫ জন মৃত্যুবরণ করেছেন। মৃত পুরুষ (৬৮) ও নারী (৫৭) দুইজনই নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকার বাসিন্দা। এদিকে নতুন করে গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছেন আরও ১০৮ জন। এই নিয়ে জেলায় মোট আক্রান্ত হলেন ১২ হাজার ৪৭০ জন।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) সকালে জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে এই তথ্য জানা যায়। নতুন করে সিটি কর্পোরেশন এলাকায় ৫০ জন, সদরে ২৩ জন, বন্দরে ১৩ জন, আড়াইহাজারে ৪ জন, সোনারগাঁয়ে ৬ ও রূপগঞ্জে ১২ জন আক্রান্ত হয়েছেন।

জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ১০৫ জন ও আক্রান্ত ৪ হাজার ৮৩৮ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ৩৮ জন ও আক্রান্ত ২ হাজার ৫৭৩ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ৭৬৫ ও মারা গেছেন ৮ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৮৫৯ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ১ হাজার ১৬৩ জন ও মারা গেছেন ৩৬ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১৪ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ২৭২ জন।

জেলায় এই পর্যন্ত মোট ৯৮ হাজার ৮৬৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৬৫০ জনের।

করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে ফিরেছেন মোট ১০ হাজার ৪৭৭ জন। তার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ৪ হাজার ৫০ জন, সদর উপজেলার ২ হাজার ২৩১ জন, রূপগঞ্জের ১ হাজার ৮৯৫ জন, আড়াইহাজারের ৭৭৪ জন, বন্দরের ৫৭৯ ও সোনারগাঁয়ের ৯৪৮ জন।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ