বৃহস্পতিবার ২১ জানুয়ারি, ২০২১

নারায়ণগঞ্জে বিডি ক্লিনের ৯৪তম ইভেন্ট সম্পন্ন

শুক্রবার, ৮ জানুয়ারি ২০২১, ২০:১০

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: স্বেচ্ছাসেবী সংগঠন বিডি ক্লিন নারায়ণগঞ্জ ৯৪তম ইভেন্ট সম্পন্ন করেছে। প্রতি সপ্তাহের পরিস্কার-পরিচ্ছন্নতার অংশ হিসেবে শুক্রবার (৮ জানুয়ারি) সকালে নারায়ণগঞ্জ-ঢাকা লিঙ্ক রোডের নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপারের কার্যালয় সংলগ্ন স্থানের আশ-পাশ পরিস্কার-পরিচ্ছন্ন করে বিডি ক্লিনের সদস্যরা। এই ইভেন্টের আয়োজন করে নারায়ণগঞ্জ সদর উপজেলা টিম।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহাম্মদ শফিউল ইসলাম। কর্মসূচি শুরুর আগে তিনি বিডি ক্লিনের সদস্যদের শপথ বাক্য পাঠ করান।

এর আগে তিনি বিডি ক্লিনের সদস্যদের উদ্দেশ্যে বলেন, বর্তমান পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম বিডি ক্লিনের কাজের ভূয়সী প্রশংসা করেছেন। স্যারের সঙ্গে কথা বলেই আজকে আমি আপনাদের কার্যক্রম সরেজমিনে দেখতে এসেছি। এবং আপনাদের কাজের সঙ্গে সংগতি প্রকাশ করছি। বিডি ক্লিন স্বেচ্ছাশ্রমের ভিত্তিতে নারায়ণগঞ্জটাকে পরিচ্ছন্ন রাখতে কাজ করছে এটা অত্যন্ত প্রসংশনীয়। বিডি ক্লিনের এমন ভালো কাজের প্রতি জেলা পুলিশের পূর্ণ সমর্থন থাকবে।

ইভেন্টর সময় যাবতীয় দিক-নির্দেশনা দেন সংগঠনটির নারায়ণগঞ্জ জেলার উপদেষ্টা সাংবাদিক বিল্লাল হোসেন রবিন। বিডি ক্লিন নারায়ণগঞ্জ এর জেলা সমন্বয়ক এস এম বিজয়ের নেতৃত্বে প্রায় ৫০ জন সদস্য পরিচ্ছন্ন ইভেন্টে অংশগ্রহণ করে। এসময় ময়লা তোলার ভেকু ও ট্রাক দিয়ে সহযোগীতা করেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন।

পরিচ্ছন্নতার ইভেন্টে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলার আইটি উপ-সমন্বয়ক অপু, সদর উপজেলার সমন্বয়ক রায়হান পারভেজ দীন, সহ সমন্বয়ক ইসমাঈল,সদর উপজেলার লজিস্টিক সমন্বয়ক তানজীলা প্রধান, আড়াইহাজার টিমের উপ-সমন্বয়ক মো. সাইফুল ইসলাম, রূপগঞ্জ টিমের উপ-সমন্বয়ক সানজীদা হেনা, সদর টিমের মনিটর জয় দত্ত, পাখি আকাশ, রোকেয়া, মডারেটর চাঁদনি, নেছার উদ্দিন সেলিম, আইটি সদস্য প্রীতম, সৌরভ, মহিন, লজিস্টিক মডারেটর রাজন, নুম মোহাম্মদ বাবু, জহির সহ আরোও অনেকে।

প্রসঙ্গত, ২০১৮ সালের ১৩ই জুলাই নগরীর চাষাড়া কেন্দ্রীয় শহিদ মিনার পরিচ্ছন্নতার মাধ্যমে যাত্রা শুরু করে বিডি ক্লিন নারায়ণগঞ্জ। এরপর থেকে প্রতি শুক্রবার জেলার ৫টি উপজেলার কোনো না কোনো অপরিচ্ছন্ন স্থান পরিস্কার পরিচ্ছন্ন করার মাধ্যমে মানুষকে সচেতন করে আসছে স্বেচ্ছাসেবী সংগঠনটি।

সব খবর
সংগঠন সংবাদ বিভাগের সর্বশেষ