মঙ্গলবার ০৯ মার্চ, ২০২১

নারায়ণগঞ্জে মৃত্যু বেড়ে ১৫৫, আক্রান্ত আরও ৬

সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১১:৩৮

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে আরও ১ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় প্রাণঘাতী এই ভাইরাসে মারা গেছেন মোট ১৫৫ জন। মৃত ব্যক্তি (৭০) সোনারগাঁয়ের বাসিন্দা। এদিকে নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ৬ জন। জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৮ হাজার ৭৩৮ জন।

সোমবার (২৫ জানুয়ারি) সকালে জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে এই তথ্য জানা যায়। নতুন করে সিটি কর্পোরেশন এলাকায় ১ জন, সদরে ১ জন, সোনারগাঁয়ে ১ জন ও রূপগঞ্জে ৩ জন আক্রান্ত হয়েছেন।

জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৮০ জন ও আক্রান্ত ৩ হাজার ৩৩৩ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ২৬ জন ও আক্রান্ত ১ হাজার ৮৮৫ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ৪৩৬ ও মারা গেছেন ৬ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৬৮৮ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ৮৩৭ ও মারা গেছেন ২৭ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১২ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ৫৫৯ জন।

জেলায় এই পর্যন্ত মোট ৬৮ হাজার ৯২৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ২১৯ জনের।

করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে ফিরেছেন মোট ৮ হাজার ৪৫১ জন। তার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ৩ হাজার ২০৬ জন, সদর উপজেলার ১ হাজার ৮২৭ জন, রূপগঞ্জের ১ হাজার ৫২৭ জন, আড়াইহাজারের ৬৭৯ জন, বন্দরের ৪১৭ ও সোনারগাঁয়ের ৭৯৫ জন।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ