রবিবার ০৯ মে, ২০২১

নারায়ণগঞ্জে মৃত্যু বেড়ে ১৯৫, আক্রান্ত আরও ৩৯

বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ১৩:২০

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসের মারা গেছেন আরও ৩ জন। এই নিয়ে এই মরণঘাতী ভাইরাসে জেলায় মোট ১৯৫ জন মৃত্যুবরণ করেছেন। মৃত ৩ জনের মধ্যে দুইজন পুরুষ ও একজন নারী। মৃত তিনজনই সদর উপজেলার বাসিন্দা। এদিকে নতুন করে গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছেন আরও ৩৯ জন। এই নিয়ে জেলায় মোট আক্রান্ত হলেন ১১ হাজার ৮৬১ জন।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) সকালে জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে এই তথ্য জানা যায়। নতুন করে সিটি কর্পোরেশন এলাকায় ২৫ জন ও সদরে ১৪ জন আক্রান্ত হয়েছে।

জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ১০০ জন ও আক্রান্ত ৪ হাজার ৬০৩ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ৩৬ জন ও আক্রান্ত ২ হাজার ৪৬৪ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ৬৯৯ ও মারা গেছেন ৮ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৮৪০ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ১ হাজার ৯০ জন ও মারা গেছেন ৩৩ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১৪ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ১৬৫ জন।

জেলায় এই পর্যন্ত মোট ৯৪ হাজার ৮৮৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ২২২ জনের।

করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে ফিরেছেন মোট ৯ হাজার ৫৯৬ জন। তার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ৩ হাজার ৭১১ জন, সদর উপজেলার ২ হাজার ৮৩ জন, রূপগঞ্জের ১ হাজার ৬৫৭ জন, আড়াইহাজারের ৭৪৪ জন, বন্দরের ৫২৫ ও সোনারগাঁয়ের ৮৭৬ জন।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ