বৃহস্পতিবার ০২ ডিসেম্বর, ২০২১

নারায়ণগঞ্জে শীর্ষ ২১ করদাতাকে সম্মাননা

বুধবার, ২৪ নভেম্বর ২০২১, ১৮:৪৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ২০২০-২১ করবর্ষের নারায়ণগঞ্জ কর অঞ্চলের শীর্ষ করদাতাদের সম্মাননা প্রদান করা হয়েছে। বুধবার (২৪ নভেম্বর) সকাল ১১টায় নারায়ণগঞ্জ চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাস্ট্রিজের সম্মেলন কক্ষে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন, নারায়ণগঞ্জ জেলা ও মুন্সীগঞ্জ জেলার শীর্ষ করদাতাদের সম্মনানা ও সনদপত্র প্রদান করা হয়।

অনুষ্ঠানে কর অঞ্চল নারায়ণগঞ্জের কর কমিশনার অনিমেষ রায়ের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাষ্ট্রিজের সভাপতি খালেদ হায়দার খান কাজল। আরও উপস্থিত ছিলেন,সাবেক মহিলা সাংসদ অ্যাড. হোসনে আরা বাবলী, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজের সিনিয়র সহসভাপতি মোরশেদ সারোয়ার সোহেল, কর অঞ্চল নারায়ণগঞ্জের অতিরিক্ত কর কমিশনার ভূবন মোহন ত্রিপুরা, যুগ্ম কর কমিশনার জনাব শাহ মুহাম্মদ ইত্তেদা হাসান, মো. নাসেরুজ্জামান ও মো. মিজানুর রহমান, উপ কর কমিশনার সদর দপ্তর (প্রশাসন) মো. সাজিদুল ইসলাম, উপ কর কমিশনার সদর দপ্তর (প্রায়োগিক) মো. নাজমুল ইসলাম প্রমুখ।

এসময় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন, নারায়ণগঞ্জ জেলা এবং মুন্সীগঞ্জ জেলার ২০২০-২০২১ করবর্ষে সর্বোচ্চ ও দীর্ঘ সময় আয়কর প্রদানকারী করদাতা, সর্বোচ্চ আয়কর প্রদানকারী মহিলা করদাতা, সর্বোচ্চ কর প্রদানকারী তরুণ করদাতা (৪০ বছর বয়সের নীচে) সহ ৪টি ক্যাটাগরিতে সর্বমোট ২১ জন করদাতাকে সম্মননা ও সনদপত্র প্রদান করা হয়।

সম্মাননা প্রদান শেষে সভাপতির বক্তব্যে অনিমেষ রায় বলেন, দেশে এখন রাজস্ব অনুকূল সংস্কৃতি বিরাজ করছে, কর অঞ্চল-নারায়ণগঞ্জে এই সংস্কৃতি অধিকতর জোরদারকরণে আমি সবার সহযোগিতা কামনা করি। ভিশন-২০৪১ বাস্তবায়নে আমরা সবাই কাজ করে যাচ্ছি। সেই লক্ষ্যে পৌছাতে হলে আমাদের করদাতাদের আরও এগিয়ে আসতে হবে। আপনারা এগিয়ে আসলে ২০৪১ সালের আগেই আমরা এ লক্ষ্যে পৌছে যাবো।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ