রবিবার ০৯ মে, ২০২১

নাশকতার মামলায় জাপা সভাপতি ও জামায়াতের আমীর রিমান্ডে

মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ২০:৫৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: হেফাজতের ডাকা হরতালে নাশকতার ঘটনায় দায়েরকৃত মামলায় গ্রেফতার মহানগর জামায়াতের আমীর মাওলানা মাঈনুদ্দিন আহমেদ এবং সোনারগাঁয়ে হেফাজত নেতা মামুনুল হক ইস্যুতে সহিংসতার ঘটনায় দায়ের করা মামলায় গ্রেফতার শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও উপজেলার জাতীয় পার্টির সভাপতি আব্দুর রউফের ৩ দিন রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (২০ এপ্রিল) বেলা ১২টায় মাওলানা মাঈনুদ্দিন আহমেদ ও আব্দুর রউফের ৭ দিনের রিমান্ডের আবেদনের প্রেক্ষিতে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট নুরুন নাহার ইয়াসমিনের আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে গত রোববার (১৮ এপ্রিল) দিবাগত রাত ১ টায় সদর উপজেলার হাজীগঞ্জ এলাকায় মহানগর জামায়াতের আমীর মাওলানা মাঈনুদ্দিন আহমেদসহ ৩ জনকে হেফাজতের ডাকা হরতালে নারায়ণগঞ্জের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সাইনবোর্ড এলাকায় ব্যাপক সহিংসতা, ভাঙচুর, বাসে অগ্নিসংযোগ ও নাশকতার ঘটনায় দায়ের করা মামলায় গ্রেফতার করা হয়।

পরে সোমবার (১৯ এপ্রিল) দুপুর দেড়টার দিকে শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও উপজেলার জাতীয় পার্টির সভাপতি আব্দুর রউফকে সোনারগাঁয়ে হেফাজত নেতা মামুনুল হক ইস্যুতে সহিংসতার ঘটনায় দায়ের করা মামলায় গ্রেফতার করা হয়।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ