রবিবার ০৯ মে, ২০২১

পথচারীদের মাঝে ইশা ছাত্র আন্দোলনের ইফতার বিতরণ

বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ১৯:৫২

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ জেলা শাখার উদ্যোগে পথচারীদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (২২ এপ্রিল) বন্দরের মদনপুর চত্বরে এই ইফতার বিতরণ করা হয়।

ইশা ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ জেলা শাখার উদ্যোগে জেলা সভাপতি আব্দুল্লাহ মুহাম্মাদ হাসানের নেতৃত্বে এই ইফতার বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন জেলার সহ সভাপতি মুহাম্মাদ আব্দুল হান্নান, সাধারণ সম্পাদক মুহাম্মাদ আনোয়ার হোসাইন, সাংগঠনিক সম্পাদক মুহাম্মাদ আশরাফ আলী, দাওয়াহ ও প্রশিক্ষণ সম্পাদক মুহাম্মাদ আবু বকর প্রমুখ।

এ বিষয়ে আব্দুল্লাহ মুহাম্মাদ হাসান বলেন, বিগত বছরের মতো এ বছরও করোনা মহামারীর কারণে লকডাউনের মধ্যেই সাধারণ মুসলমানগণ যথাযথ ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে রমজানের সিয়াম পালন করছে। গার্মেন্টস, শিল্প প্রতিষ্ঠান ও জরুরি কাজের জন্য বের হওয়া মানুষেরা অনেকেই ইফতারের পূর্বেই বাসায় পৌছাতে পারছে না। যার কারণে অধিকাংশদেরই রাস্তায় থাকা অবস্থায় ইফতার করতে হয়। এজন্য রোজাদার পথচারীদের কষ্ট লাঘবের জন্য ইশা ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ জেলার পক্ষ থেকে পথচারীদের ইফতার বিতরণ করা হয়।

সব খবর
সংগঠন সংবাদ বিভাগের সর্বশেষ