শুক্রবার ২৩ অক্টোবর, ২০২০

প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার ও অর্থ বিতরণে নাসিম ওসমান ফাউন্ডেশন

বৃহস্পতিবার, ১৫ অক্টোবর ২০২০, ২২:৪৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: আন্তর্জাতিক সাদা ছড়ি নিরাপত্তা দিবস উপলক্ষে প্রতিবন্ধীদের মাঝে নাসিম ওসমান দুস্থ্য ও জনকল্যাণ ফাউন্ডেশনের আয়োজনে হুইল চেয়ার, লাঠি, চশমা, খাবার এবং নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) সন্ধায় কলেজ রোডে ১৮০ জন প্রতিবন্ধীদের মাঝে এই হুইল চেয়ার, লাঠি, চশমা, খাবার এবং নগদ অর্থ বিতরণ বিতরণ করা হয়।

এর আগে বিকেলে আন্তর্জাতিক সাদা ছড়ি নিরাপত্তা দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে থেকে একটি র‍্যালী বের করা হয়। র‍্যালীটি নগরীর প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে কলেজ রোড এসে শেষ হয়।

বিতরণ শেষে নাসিম ওসমান দুস্থ্য ও জনকল্যাণ ফাউন্ডেশনের সভাপতি তরিকুল ইসলাম লিমন জানান,অ ান্তর্জাতিক সাদা ছড়ি নিরাপত্তা দিবস উপলক্ষে আজকে ১৮০ জন প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার, লাঠি, চশমা, খাবার এবং নগত অর্থ বিতরণ করেছি। বিগত ৫ বছর ধরে আমরা এ বিতরণ করে যাচ্ছি। নারায়ণগঞ্জের গণমানুষের নেতা প্রয়াত সাংসদ নাসিম ওসমান সবসময় প্রতিবন্ধীদের পাশে ছিলেন, উনি মারা যাবার পর এ প্রতিবন্ধীদের জন্য কাজ করে যাচ্ছেন তার স্ত্রী পারভিন ওসমান ও তার পুত্র আজমেরী ওসমান। শুধু হুইল চেয়ার বা চশমা বিতরণ নয় প্রতিবন্ধীদের সকল সমস্যা সমাধানের জন্য সার্বিকভাবে কাজ করে যাচ্ছেন প্রয়াত সাংসদ নাসিম ওসমানের স্ত্রী পারভিন ওসমান এবং তার পুত্র আজমেরী ওসমান।

এসময় উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু, নারায়ণগঞ্জ জেলা বাস মিনিবাস শ্রমিক কল্যাণ ইউনিয়নের সভাপতি আবু তাহের, নাসিম ওসমান মেমোরিয়াল ক্রিকেট একাডেমীর সহ-সভাপতি এনামুল হক খোকা, বাংলাদেশ প্রতিবন্ধী প্রগতি সংস্থার যুগ্ম সম্পাদক আকরামুল হোসেন প্রমুখ।

সব খবর
সংগঠন সংবাদ বিভাগের সর্বশেষ