বুধবার ২৯ জুন, ২০২২

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জেলা মহিলা আ’লীগের সভা

বুধবার, ২২ জুন ২০২২, ২২:৫০

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২২ জুন) বিকেলে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে জেলা মহিলা লীগের উদ্যোগে এ আলোচনা সভার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে মহিলা আওয়ামী লীগের নেত্রী অ্যাড. নুরজাহানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী প্রফেসর ড. শিরিন বেগম।

এ সময় তিনি বলেন, ৭৩ বছর পূর্বে বাংলাদেশ আওয়ামী লীগের জন্ম হয়েছিল৷ তখন এর নাম ছিল আওয়ামী মুসলিম লীগ। সময়ের বিবর্তনে সেটা আজকে বাংলাদেশ আওয়ামী লীগ হিসেবে প্রতিষ্ঠিত। বর্তমানে পরিচালনা করছেন সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের যোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বঙ্গবন্ধু চেয়েছিলেন আমাদের এই দেশকে সোনার বাংলা হিসেবে গড়ে তুলতে। কিন্তু ষড়যন্ত্রকারীরা তাকে বাঁচতে দেয়নি। নৃশংসভাবে তাকে সপরিবারে হত্যা করেন। কিন্তু আজকে তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় নেতৃত্বে দেশ উন্নয়নের মহাসড়কে দূর্বার গতিতে এগিয়ে চলেছে। বহু আকাঙ্খিত পদ্মা সেতু, কর্নফুলী টানেল, মেট্রোরেলসহ বিভিন্ন মেগা প্রকল্প, শিক্ষা ভাতা, বয়স্ক ভাতাসহ বিভিন্ন ভাতা প্রদানের ব্যবস্থা করেছেন। তিনি একজন মহিলা, তাইতো তিনি সর্বক্ষেত্রে মহিলাদের অগ্রাধিকার দিয়েছেন। তাই আমাদের সকলকে ঐক্যবদ্ধ হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে তুলতে হবে।

বক্তব্য শেষে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটা হয়। এ সময় দেশবাসীর কল্যাণে বিশেষ দোয়া করা হয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলেয়া বেগম, ফতুল্লা থানা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ফাতেমা মনির, সাধারণ সম্পাদক মরিয়ম আক্তার কল্পনা, বন্দর উপজেলার সভানেত্রী শান্তা ইসলাম, সাধারণ সম্পাদক সখিনা বেগম, জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান রেখা আক্তার প্রমুখ৷

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ