মঙ্গলবার ০২ মার্চ, ২০২১

প্রশাসনের দরজা সকলের জন্য খোলা: ডিসি

সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ১৬:৪০

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেন, সাংবাদিকরা যদি স্বচ্ছ ও পরিষ্কার আয়নার মতো হয় তাহলে নারায়ণগঞ্জের ছবিটা খুব সুন্দর দেখা যাবে। আর এটি যদি কালিমা লেপন বা কর্দমাক্ত হয় তাহলে কিন্তু নারায়ণগঞ্জের ছবিটা সেরকম দেখা যাবে। আমি সংবাদকর্মীদের বলবো আপনারা মানবিক সংবাদকর্মী হিসেবে গড়ে উঠুন। যেখানে কোন হলুদ সাংবাদিকতার জায়গা থাকবে না। তাহলে প্রকৃত স্বপ্নময় নারায়ণগঞ্জের কথা বলছি তার একটা সুন্দর প্রতিচ্ছবি থাকবে।

সোমবার (১৮ জানুয়ারি) সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এশিয়ান টিভির ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, আমরা যদি নারায়ণগঞ্জের সঠিক ইতিহাস এবং ঐতিহ্য দেশের সকলের কাছে তুলে ধরতে পারি তাহলে সারা পৃথিবীর কাছে নারায়ণগঞ্জকে ইতিবাচক হিসেবে উপস্থাপন করতে পারবো। আমি নারায়ণগঞ্জে এসেছি কাজ করার জন্য। নারায়ণগঞ্জের প্রশাসনের দরজা সকল মানুষের জন্য সবসময় খোলা আছে। বঙ্গবন্ধু কোন রাজনৈতিক দলের না এবং এটা আমরা অনুভবও করি না। বঙ্গবন্ধুর আদর্শকে আমরা যদি এগিয়ে নিয়ে যেতে পারি তাহলে আমাদের প্রধানমন্ত্রী যে স্বপ্ন দেখাচ্ছেন ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ একটি সমৃদ্ধশালী দেশে পরিণত হবে। সেই বাংলাদেশে সবচেয়ে সামনে থেকে অগ্রণী ভূমিকা পালন করবে আমাদের এই নারায়ণগঞ্জ। সেই অনুযায়ী আমরা কাজ করবো।

বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি নোমান চৌধুরী সুমনের সঞ্চালনায় এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি। আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শামীম ব্যাপারী, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শফিউল ইসলাম, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন সাজনু, ফতুল্লা থানা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ফরিদ আহমেদ লিটন, এশিয়ান টিভির জেলা প্রতিনিধি হাবিবুর রহমান প্রমুখ।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ