মঙ্গলবার ০৯ মার্চ, ২০২১

প্রয়াত বীর মুক্তিযোদ্ধা কুতুব উদ্দিন স্মরণে দোয়া মাহফিল

সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ২১:২৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: কেন্দ্রীয় জাতীয় পার্টির সদস্য ও মুন্সীগঞ্জ জেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি প্রয়াত বীর মুক্তিযোদ্ধা কুতুব উদ্দিন আহমেদের স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৫ জানুয়ারি) সন্ধায় নগরীর আল জয়নাল প্লাজায় অবস্থিত জাতীয় পার্টির কার্যালয়ে কেন্দ্রীয় জাতীয় পার্টি নেতা আল জয়নালের উদ্যোগে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় দোয়া মাহফিলে কেন্দ্রীয় জাতীয় পার্টি নেতা আল জয়নালের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের`র উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা মো. জামাল হোসেন। আরো উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, জাতীয় মুক্তিযোদ্ধা পার্টি কেন্দ্রীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. ইসহাক ভূইয়া, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল মোতালিব, যুগ্ম সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. গোলাম কাদির, জেলা মুক্তিযোদ্ধা পার্টির সদস্য সচিব বীর মুক্তিযোদ্ধা মো. সিরাজুল ইসলাম প্রমুখ।

এসময় কুতুব উদ্দিন আহমেদের স্মৃতিচারণ করে আল জয়নাল বলেন, কুতুব উদ্দিন ভাই অনেক ভালো মানুষ ছিলেন। আমি তাকে খুব শ্রদ্ধা করতাম। তিনি আমার এখানে সপ্তাহে ২/৩ দিন আসতেন দেখা করতে। তিনি আজকে আমাদের মাঝে নেই কিন্তু তার ভালো কাজ আমাদের মাঝে রয়ে গেছে। আপনাদের কাছে অনুরোধ কুতুব উদ্দিন ভাইয়ের জন্যে দোয়া করবেন, যাতে করে আল্লাহ তাকে বেহেশত নসিব করেন।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ