রবিবার ১৯ সেপ্টেম্বর, ২০২১

ফতুল্লায় সাংবাদিক মুন্নার উপর হামলা

মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর ২০২১, ২০:৩৫

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় সাংবাদিক মুন্নার উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে ফতুল্লার পাগলা শাহী বাজার এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার সাথে জড়িত নিহাদ ও নাঈম নামে দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।

এ ঘটনায় ৮ জনের নাম উল্লেখ করে ফতুল্লা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন হামলার শিকার মুন্না। অভিযুক্তরা হলেন, ফতুল্লা পাগলার মুসলিমপাড়া এলাকার খলিলুর রহমান (৩০), মো. গেন্দু (২৮), মো. কাদির ওরফে বোম কাদির (৩০), মৃত আব্দুর রাজ্জাক ভাঙ্গারীর ছেলে মো. স্বাধীন (২২), কালা জাহাঙ্গীর (৪০), নিহাদ (২২), রাজ্জাকের ছেলে নাঈম (২০), দূর্জয় (১৮), সহ অজ্ঞাতনাম ৪-৫ জন।

লিখিত অভিযোগে মুন্না বলেন, অভিযুক্তরা দীর্ঘদিন পাগলা এলাকায় বিভিন্ন ধরনের অপকর্ম ও অসামাজিক কাজকর্ম করে আসছিল। আমি আমার অনলাইন পত্রিকায় তাদের কার্যকলাপের বিষয়ে সংবাদ প্রকাশ করলে তারা ক্ষিপ্ত হয়ে আমাকে অকথ্য ভাষায় গালি-গালাজ করে। বিভিন্ন ধরনের ভয়-ভীতি ও প্রাণনাশের হুমকি দেয়। এ বিষয়ে ফতুল্লা মডেল থানায় একাধিকবার লিখিত জিডি ও অভিযোগ করা হয়েছে। এর জেরে মঙ্গলবার দুপুর ১টায় আমি আমার মোটর সাইকেল দিয়ে পাগলা পূর্ব শাহী মহল্লা আলী মেম্বারের বাড়ীর সামনে আসা মাত্র খলিলুল রহমান ও গেন্দুর নির্দেশে বাকি অভিযুক্তরা আরো অজ্ঞাত ৪/৫ জন সন্ত্রাসী প্রকৃতির লোক আমার উপর হামলা করে।

ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, মামলা নিয়ে দুজনকে গ্রেফতার করা হয়েছে। অন্যদের গ্রেফতারে অভিযান চলছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ