সোমবার ২১ জুন, ২০২১

ফতুল্লায় মেধাবী শিক্ষার্থীদের মাঝে ঈদ সামগ্রী ও নগদ অর্থ প্রদান

বৃহস্পতিবার, ৬ মে ২০২১, ১৮:১৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লা উপজেলায় অসচ্ছল ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে ঈদ সামগ্রী ও নগদ অর্থ প্রদান করেছে জেলা ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন। বৃহস্প‌তিবার (৬ মে) বি‌কে‌লে উপজেলার শিবুমা‌র্কেটে ইসলামী আন্দোলনের মিলনায়ত‌নে এ কর্মসূচী অনুষ্ঠিত হয়।

জেলা ইশা ছাত্র আন্দোলনের সভাপতি আব্দুল্লাহ মুহাম্মাদ হাসানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. আনোয়ার হোসাইন এর সঞ্চালনায় উপস্থিত ছিলেন জেলা ইসলামী আন্দোলনের যুগ্ম সাধারণ সম্পাদক মো. শফিকুল ইসলাম, জেলা ইশা ছাত্র আন্দোলনের সহ সভাপতি মো. আব্দুল হান্নান, সাংগঠনিক সম্পাদক মো. আশরাফ আলী, দাওয়াহ ও প্রশিক্ষণ সম্পাদক মো. আবু বকর, প্রকাশনা ও দপ্তর সম্পাদক মো. মাকসুদুল হাসান প্রমুখ।

বক্তারা বলেন, বিগত বছর থেকেই ক্রমাগত লকডাউনের কারণে সাধারণ মানুষেরা প্রতিনিয়ত অর্থনৈতিক সংকটের সম্মুখীন হচ্ছে। রাষ্ট্রীয় পর্যায় থেকে ত্রাণ সামগ্রী গুটিকয়েক মানুষের জন্য সীমাবদ্ধ থাকলেও সবাই ঠিকমতো পাচ্ছে না। ইশা ছাত্র আন্দোলন তাদের সীমাবদ্ধ জায়গা থেকে বিগত বছর থেকেই সাধারণ জনগণ ও শিক্ষার্থীদের মাঝে ত্রাণ সহযোগিতার কার্যক্রম চালিয়ে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় শিক্ষার্থীদের মাঝে ঈদ সামগ্রী ও নগদ অর্থ প্রদানের কর্মসূচি সত্যিই প্রশংসার দাবিদার বলে আমরা মনে করি।

বক্তারা আরও বলেন, সারা বাংলাদেশেই ইশা ছাত্র আন্দোলন জনকল্যানমুখী কাজে নিজেদের সম্পৃক্ত রেখেছে। অর্থনৈতিক সমস্যা থেকে শুরু করে শিক্ষার্থীদের বহুমুখী সমস্যা নিরসনের লক্ষ্যে ইশা ছাত্র আন্দোলন নিরলসভাবে কাজ করে যাচ্ছে। অর্থনৈতিক সংকটের কারণে যেন গরীব শিক্ষার্থীরা হাসিমুখে ঈদ উদযাপন করতে পারে সেই জায়গা থেকে ইশা ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ জেলা শাখা ঈদ সামগ্রী ও নগদ অর্থ প্রদান কর্মসূচি হাতে নিয়েছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ