শুক্রবার ২৩ এপ্রিল, ২০২১

‘বঙ্গবন্ধু কন্যার হাত ধরে বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে’

সোমবার, ৮ মার্চ ২০২১, ২২:১৫

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে র‌্যাবের মহাপরিচালক ও অতিরিক্ত আইজিপি আব্দুল্লাহ আল মামুন বলেছেন, বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণের কারণেই বীর বাঙ্গালি যুদ্ধে ঝাপিয়ে পড়েছিলোও জীবন দিতে বিন্দুমাত্র কুন্ঠাবোধ করেনি। এবং মাত্র ৯ মাসের ব্যবধানে দেশকে স্বাধীন করেছিলো। সেই বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ এখন উন্নয়নের মহাসড়কে। বঙ্গবন্ধুর মত মহান নেতার কারণেই আজ এই দেশ স্বাধীন হয়েছে বলেই আমরা আজ এতদূর এগিয়েছি। এবং একটু একটু করে উন্নত দেশে রূপান্তরিত হচ্ছি। যেই পাকিস্তান একদিন আমাদের শোষণ করতে চেয়েছিলো। আজ সেই পাকিস্তান থেকে আমরা যোজনে যোজনে এগিয়েছে। সবকিছুর সূচকে তারা আজ আমাদের থেকে পিছিয়ে।

সোমবার (৮ মার্চ) বিকালে মাসদাইরে অবস্থিত ওসমানী পৌর স্টেডিয়ামে বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস মধুমতি জোনের কাবাডি ফাইনাল ম্যাচের খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি এই কথা বলেন।

অনুষ্ঠানে ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান বলেন, বাংলাদেশে আমরা প্রো-কাবাডির মত একটি টুর্নামেন্টের আয়োজন করবো। ইতিমধ্যে এ বিষয়ে আমাদের কাবাডি ফেডারেশনের সভাপতির সাথে কথা বলেছি। সেখানে লীড ভূমিকায় নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু থাকবে।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ’র সভাপতিত্বে এ সময় আরও উপস্থিত ছিলেন, জেলা পুলিশ সুপার জায়েদুল আলম, র‌্যাব-১১ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল খন্দকার সাইফুল আলম, নারায়ণগঞ্জ পিবিআই পুলিশ সুপার মনিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) জাহেদ পারভেজ চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (ক-সার্কেল) মেহেদী ইমরান, এনায়েতনগর ইউপির চেয়ারম্যান আসাদুজ্জামান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহম্মেদ টিটু, সহসভাপতি খবির আহমেদ, এজেডএম ইসমাইল বাবুল, যুগ্ম সম্পাদক খোরশেদ আলম নাসির ও মোস্তফা কাউছার প্রমুখ।

প্রতিযোগিতার প্রথম ফাইনালে (মহিলা) মুখোমুখি হয় ফরিদপুর জেলা ও ঢাকা জেলা। খেলায় ফরিদপুর জেলা ২৪-১৭ পয়েন্টে ঢাকাকে পরাজিত করে। দ্বিতীয় ফাইনালে (পুরুষ) মুখোমুখি হয় স্বাগতিক নারায়ণগঞ্জ ও গোপালগঞ্জ জেলা। চরম উত্তেজনাপূর্ণ খেলায় নারায়ণগঞ্জ ২৬-২৩ পয়েন্টে গোপালগঞ্জকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

খেলা শেষে প্রধান অতিথি হিসেবে পুরস্কার তুলে দেন র‌্যাবের মহাপরিচালক ও বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সভাপতি চৌধুরী আব্দুল্লাহ আল-মামুন ও ঢাকা রেঞ্জের ডিআইজি ও বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ