বৃহস্পতিবার ২১ জানুয়ারি, ২০২১

বঙ্গবন্ধু ক্রিকেট লীগে ইমন নৈপুণ্যে না’গঞ্জ ক্রিকেট একাডেমীর জয়

শনিবার, ১৯ ডিসেম্বর ২০২০, ২১:২১

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ‘বঙ্গবন্ধু প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগ’ টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে আনিসুল ইসলাম ইমনের অলরাউন্ড নৈপুণ্যে কে.সি এ্যাপারেলসকে ৮৮ রানে হারিয়ে হোসাইন গ্রুপ বঙ্গবন্ধু প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগ (২০২০-২১) আসরের শুভ সূচনা করলো নারায়ণগঞ্জ ক্রিকেট একাডেমী।

শনিবার (১৯ ডিসেম্বর) সকালে ইসদাইর শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে প্রথমে সকালে টস জিতে কে.সি এ্যাপারেলস এর অধিনায়ক জনি তালুকদার প্রথমে ব্যাট করতে পাঠায় গতবারের শিরোপাধারী নারায়ণগঞ্জ ক্রিকেট একাডেমীকে।

ম্যাচের পরিধি কমিয়ে আনা হয় ৪৯ ওভারে। পুরো ৪৯ ওভার ব্যাট করে ৭ উইকেটের বিনিময়ে নারায়ণগঞ্জ ক্রিকেট একাডেমীর সংগ্রহ দাঁড়ায় ২৮৯। নারায়ণগঞ্জ ক্রিকেট একাডেমীর হয়ে আনিসুল ইসলাম ইমন ৮০, মাহিদুল ৭৩, রাফসান ৫৮ রান করে। কে.সি এ্যাপারেলসের হয়ে মোস্তফা রনি এবং মোহাম্মদ শহিদ ৩ টি করে উইকেট লাভ করে। ২৯০ রানের লক্ষ্যমাত্রায় ব্যাটিং করতে নেমে ৩৮.২ ওভারে ২০১ রানে অলআউট হয়। কে.সি এ্যাপারেলসের হয়ে আরিফুল হক ৭৩, রিফাত ২৭, মাজহারুল ২৩ রান করে। নারায়ণগঞ্জ ক্রিকেট একাডেমীর হয়ে আলমগীর ও রাব্বি ৩ টি করে এবং আনিসুল ইসলাম ইমন ২ টি উইকেট লাভ করে।

সব খবর
খেলাধুলা বিভাগের সর্বশেষ